ছিঁড়বে কাঁটাতার, মরবে বিদ্বেষ

আগের সংবাদ

মুক্তিযোদ্ধা নাজিমের স্ত্রীর দুচোখে শুধুই অন্ধকার

পরের সংবাদ

জাতীয় পার্টি কারো ব্যক্তিগত দল নয়

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ৭, ২০১৯ , ৭:৪৮ অপরাহ্ণ

সংসদে বিরোধীদল জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, সব সময় মনে রাখবেন জাতীয় পার্টি আপনার পার্টি। জাতীয় পার্টি কারো ব্যক্তিগত দল নয়, কারো জমিদারী নয়। দলকে আরো শৃঙ্খল এবং শক্তিশালী করার আহ্বান জানিয়ে বলেন, আমরা জনগণের কথা শুনে, জনগণের জন্য কাজ করে যাচ্ছি।

শনিবার (৭ ডিসেম্বর) দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বক্তব্যের শুরুতে স্বাধীনতা সংগ্রামের অবিসংবাদিত নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক লিয়াকত হোসেন খোকা এমপির সভাপতিত্বে সম্মেলনে পার্টির সাংগঠনিক দুর্বলতা প্রসঙ্গে জিএম কাদের বলেন, একানব্বইয়ের পর থেকে জুলুম-নির্যাতন আর হামলা-মামলা দিয়ে জাতীয় পার্টিকে দুর্বল করতে পারেনি। পার্টি দুর্বল হয়েছে অভ্যন্তরীণ ষড়যন্ত্রে। এই ষড়যন্ত্র থেকে দলকে রক্ষা করতে নেতাকর্মীদের সজাগ থাকার নির্দেশ দেন।

শেষে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি হিসেবে লিয়াকত হোসেন খোকা এমপি এবং সাধারণ সম্পাদক হিসেবে মো. বেলাল হোসেনের নাম ঘোষণা করেন জাপা চেয়ারম্যান। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

এনএম