ভারতের পুলিশের গুলিতে চার ধর্ষক নিহত

আগের সংবাদ

বাংলাদেশকে ভারতের স্বীকৃতির ৪৮তম বার্ষিকী

পরের সংবাদ

সৃজিত-মিথিলার বিয়ে সম্পন্ন

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ৬, ২০১৯ , ১১:০৯ পূর্বাহ্ণ

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন বাংলাদেশ ও ভারতের আলোচিত জুটি। বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির বিয়ের আয়োজনটা ঘরোয়াভাবে হয়ে গেল । দুই পারিবারের সদস্য ও কাছের কিছু বন্ধুদের উপস্থিতিতে কলকাতায় সৃজিতের বাসায় শুক্রবার সন্ধ্যায় ছোট্ট পরিসরে বিয়ের রেজিট্রির আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।  এর আগে গুঞ্জন শোনা যাচ্ছিল ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ে করবেন তারা।

ভারতীয় এক গণমাধ্যমকে আজ শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় রেজিস্ট্রি বিয়ের খবর নিশ্চিত করেছেন সৃজিত-মিথিলা। তবে তাদের, বিয়ের অনুষ্ঠান হবে পরে হবে বলে জানান তারা।

জানা গেছে, এরই মধ্যে কলকাতায় অবস্থান করছেন মিথিলার পরিবারের সদস্যরা।

এর আগে গণমাধ্যমে আলোচিত হয় সৃজিত মিথিলার বিয়ের খবর। এরপর সদ্য সমাপ্ত বাংলাদেশের ফোক ফেস্টে একসঙ্গে দেখা মিলেছিল সৃজিত-মিথিলাকে। সে সময়ই গুঞ্জন ছিল, বিয়ের প্রস্তাব নিয়ে ঢাকাই এসেছেন সৃজিত। সেসসময় ঢাকার একটি শপিংমলেও একসাথে দেখা যায় তাদের। সে সময় ঘটনার কথা অস্বীকার করেন মিথিলা।

মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। যদিও এর আগে সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল মিডিয়া পাড়ায়।