×

বিনোদন

৩শ প্রাণ আপ কিনলেই বিয়েতে হাজির পূর্ণিমা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০১৯, ০৫:৫০ পিএম

৩শ প্রাণ আপ কিনলেই বিয়েতে হাজির পূর্ণিমা

বিয়ের অনুষ্ঠান আরো রাঙিয়ে দিতে 'উৎসবে আয়োজনে' নামে একটি ক্যাম্পেইন চালু করেছে দেশের জনপ্রিয় বেভারেজ ব্র‍্যান্ড 'প্রাণ আপ'। বৃহস্পতিবার শুরু হয়ে এ ক্যাম্পেইন চলবে ৫ জানুয়ারি পর্যন্ত।

এ ক্যাম্পেইনের আওতায় ৩ জন সৌভাগ্যবান ব্যক্তির বিয়ে অনুষ্ঠানে যাবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা ও তরুণ অভিনেতা তানিম মৃধা। এছাড়া ক্রেতারা 'প্রাণ আপ' এর বিশেষ প্যাক অর্ডার করতে পারবেন যেখানে প্রাণ আপ এর বোতলে থাকবে বর ও কনের নাম।

বৃহস্পতিবার রাজধানীর বাড্ডায় প্রাণ গ্রুপের প্রধান কার্যালয়ে এই ক্যাম্পেইনের ঘোষণা দেয়া হয়। সংবাদ সম্মেলনে প্রাণ-আরএফএল গ্রুপের অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (জনসংযোগ) জিয়াউল হক সহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

প্রাণ আপ এর হেড অফ মার্কেটিং আতিকুর রহমান জানান, প্রাণ আপ সব সময় ভোক্তার প্রিয় উৎসবে সম্পৃক্ত থাকতে চায়। বিয়ে যেকোন ব্যাক্তির জীবনের জন্য সবচেয়ে বড় আয়োজন। ভোক্তার এই বিশেষ দিনটিকে আরো স্মরণীয় করে রাখতে আমারা এই ক্যাম্পেইন আয়োজ করেছি।

প্রাণ আপ এর ব্র‍্যান্ড ম্যানেজার তন্ময় দাস বলেন, আগ্রহীতা ন্যূনতম ৩০০ বোতল প্রাণ আপ অর্ডার করলেই আমরা বিশেষ প্রাণ আপ প্যাক করে দেবো। এটি শুধুমাত্র ২৫০ মিলি প্রাণ আপ এর ক্ষেত্রে প্রযোজ্য। অর্ডারের সময় বর কনের নাম, অনুষ্ঠানের তারিখ,স্থান ও সময় উল্লেখ করে ৫ জানুয়ারির মধ্যে অর্ডার করতে হবে অর্ডার করা যাবে প্রাণ আপ এর ফেসবুক পেইজ (www.facebook.com/pranupdrink), প্রাণ এর টোল ফ্রি নাম্বর ০৮০০৭৭৭৭৭৭৭ এবং ই- কমার্স সাইট অথবা ডটকম এর মাধ্যেমে।

তিনি আরো বলেন, ক্যাম্পেইন উপলক্ষ্যে একটি মিউজিক ভিডিও দেয়া আছে প্রাণ আপ এর ফেসবুক পেজে। নায়িকা পূর্ণিমাকে বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রণ জানাতে আগ্রহীরা ওই মিউজিক এর সাথে তাদের বিয়ের অনুষ্ঠানের জন্য গ্রুপ নাচের মহড়ার ভিডিও ৫ জানুয়ারি মধ্যে পাঠিয়ে দিতে হবে পেজে। পূর্ণিমা সেখান থেকে সেরা তিনটি গ্রুপের সাথে নাচবেন তাদের বিয়ের অনুষ্ঠানে।

পূর্ণিমা বলেন, বিয়ের অনুষ্ঠানকে ঘিরে প্রাণ আপ'র এই ব্যাতিক্রম উদ্যোগ সত্যিই অসাধারণ। এমন উদ্যোগের মাধ্যমে ভক্তদের কাছে যাওয়ার সুযোগ করে দেওয়ায় প্রাণ আপ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাতে চাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App