×

পুরনো খবর

পরকীয়ায় আটক, প্রতারণায় আদালতে সোপর্দ 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০১৯, ০৩:১৩ পিএম

পরকীয়ায় আটক, প্রতারণায় আদালতে সোপর্দ 

বিএনপি নেতা ও খালেদা জিয়ার আইনজীবী কায়সার কামালকে তার চেম্বারের কনিষ্ঠ আইনজীবী আতিকুর রহমানের স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগে আটক করা হলেও প্রতারণার মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে কলাবাগান থানার পুলিশ ইন্সপেক্টর অপারেশন ঠাকুর দাস মালো এ তথ্যর নিশ্চিত করেছেন। তিনি বলেন, ব্যারিস্টার কায়সার কামালকে গ্রেপ্তার দেখানো হয়েছে। আজ তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, ব্যারিস্টার আতিকুর রহমান তার স্ত্রী ও ব্যারিস্টার কায়সার কামালকে রাজধানীর স্কয়ার হাসপাতালের বিপরীত পাশের সড়কে এক সংগে দেখতে পেয়ে গালিগালাজ ও বাকবিণ্ডা শুরু করেন। এক পর্যায়ে তিন জনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ অবস্থা দেখে আশেপাশের লোকজন তাদের ধরে কলাবাগান থানা পুলিশের হাতে তুলে দেন। পরে থানায় জিজ্ঞাসাবাদ শেষে স্ত্রী ও আতিকুর রহমানকে ছেড়ে দেয়া হয়। আতিকুর রহমান মৌন ও সংসার ক্ষতিসাধণের অভিযোগ এনে কায়সার কামালের বিরুদ্ধে প্রতারনা মামলা করেন।

পুলিশের আরেকটি সুত্র জানায়, কিছু দিন আগে ব্যারিস্টার আতিকুর রহমান তার পরিচিত আইনজীবীদের বাসায় দাওয়াত করেন। সেই দাওয়াতে ব্যারিস্টার কায়সার কামালও যান। সেখানে আতিকুর রহমানের স্ত্রীর সংগে কায়সার কামালের পরিচয় ও মোবাইল নম্বর আদান-প্রদান হয়। এরপর থেকে কায়সার কামাল বিভিন্ন সময় তার স্ত্রীকে উপহার সামগ্রী পাঠাতেন। সন্দেহের কারনে আতিকুর রহমান গতকাল কায়সার কামালের পিছু নেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, স্বামীর অনুমতি ছাড়া স্ত্রীর সাথে কায়সার কামাল গাড়িতে ঘোরাফেরা করেছেন। দেখা সাক্ষাৎ করেছেন। এতে তাদের মধ্যে অবৈধ সম্পর্ক তৈরি হয়েছে। যার কারণে সংসারের সুখ শান্তি বিনষ্ট হয়েছে এবং মৌন ক্ষতি হয়েছে। যা প্রতারণার শামিল বিধায় তিনি ৪২০ ধারায় মামলা করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App