×

সারাদেশ

বন্দুক চুরি হওয়ার ৭ম দিনে সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০১৯, ০৫:৪৩ পিএম

বন্দুক চুরি হওয়ার ৭ম দিনে সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ

ময়মনসিংহের ফুলবাড়ীয়া থানা পুলিশের এ এস আই আমিনুল ইসলামের বাসা থেকে তার নামে ইস্যু করা রিভলবার চুরির ঘটনার ৭দিনের মাথায় সড়ক দূর্ঘটনায় শ্যালক জাহিদুল ইসলাম (২২) সহ এএসআই আমিনুল ইসলাম নিহত হয়েছেন।

সোমবার (২ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নিজের প্রাইভেটকার চালিয়ে যাওয়ার সময় ত্রিশালের রায়মনি এলাকায় এ দূঘর্টনা ঘটে। ফায়ার সার্ভিস ও পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

উল্লেখ্য, গত ২৫ নভেম্বর উপজেলা সদরের পুরাতন বাসস্টেশন সংলগ্ন মাস্টার ভিলা নামক একটি ভাড়া বাসা থেকে ময়মনসিংহের ফুলবাড়ীয়া থানা পুলিশের এ এস আই আমিনুল ইসলামের নামে ইস্যু করা রিভলবার চুরি হয়। পরে বাসাটি সিলগালা করে দেয় পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষ। এ ঘটনায় মঙ্গলবার রাতে তাকে ক্লোজ করে ময়মনসিংহ পুলিশ লাইনে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

এ এস আই আমিনুল ইসলাম ভালুকা থানা থেকে ৫/৬ মাস আগে ফুলবাড়ীয়া থানায় যোগদান করেন। ফুলবাড়ীয়া থানার ওসি ফিরোজ তালুকদারের আস্থাভাজন হওয়ায় তিনি সিভিলেই দায়িত্বপালন করতেন। পুরাতন বাসস্টেশন এলাকার লোকজনের সাথে কথা বলে জানা গেছে উচ্ছৃঙ্খল পুলিশ অফিসারের ভাড়া বাসায় একেক সময় একেক মেয়ের আনোগোনা ছিল। তিনি যে দোতলা বাসার নিচ তলায় ভাড়া থাকতেন ঐ বাসায় গিয়ে দেখা গেছে এস আই আমিনুল ইসলামের ভাড়া বাসা সিলগালা করা।

এলাকাবাসী জানান, বাসায় চুরির চুরির সন্দেহে উপজেলা সদরে বিসমিল্লাহ কার্গো সার্ভিসের একটি কাভার্ড ভ্যান থেকে মালামাল নামিয়ে ত্রিশাল পর্যন্ত চলে গেলে এ এস আই ত্রিশাল থানা পুলিশের সহায়তায় কাভার্ডভ্যানসহ চালক রফিকুল ইসলাম (৪০) কে ফুলবাড়ীয়া থানায় নিয়ে আসে। চালক রফিকুল ইসলামকে এ এস আই আমিনুল ইসলাম তার ভাড়া বাসায় বেধড়ক মারপিট করে।

খবর জানার পর পরিবহন শ্রমিকরা সন্ধ্যার পর থানা ঘেরাও করে অবস্থান নেয়। খবর পেয়ে সার্কেল এ এস পি আল-আমীন ঘটনাস্থলে গিয়ে বিচারের আশ্বাস দিলে এক ঘন্টা পর ঘেরাও তুলে নেন পরিবহন শ্রমিকরা। ফুলবাড়ীয়া উপজেলা পরিবহন শ্রমিকের সভাপতি কাজল মিয়া জানান, পুলিশের এ এস আই আমিনুল উচ্ছৃঙ্খল। তার বাসায় অপরিচিত মেয়েদের আনা গোনা ছিল। অহেতুক ভাবে আমার শ্রমিককে আটক করে মারপিট করা হয়েছে।

একটি সূত্র জানায়, এ এস আই আমিনুলের স্ত্রী ভালুকায় থাকেন। ফুলবাড়ীয়া বাসায় ঈশ্বরগঞ্জের জেরিন নামের এক সুন্দরী নারী তার বাসায় আসা যাওয়া করতেন। ঐ নারী ছাড়াও অপরিচিত নারীদের আসা যাওয়া ছিল বাসায়। মাঝে মধ্যেই ভোরে সুন্দরী নারীদের তিনি ময়মনসিংহের গাড়ীতে তুলে দিতেন বলে জানা গেছে। থানার ডোম হিসাবে পরিচিত সাইদুল এ এস আই আমিনুলের নীল রঙের একটি প্রাইভেটকার চালাতেন। সাইদুলই সুন্দরী নারীসহ সকল অপকর্মের খবর রাখেন বলে জানা গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App