×

বিনোদন

ধর্ষণকারীকে প্রকাশ্যে পিটিয়ে মারা উচিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০১৯, ০১:২১ পিএম

ধর্ষণকারীকে প্রকাশ্যে পিটিয়ে মারা উচিত

ধর্ষণকারীদের জনসমক্ষে পিটিয়ে মেরে ফেলা উচিত। কারণ এমন কঠোর শাস্তি দিতে হবে যা দৃষ্টান্ত হয়ে থাকে। সম্প্রতি ভারতের হায়দরাবাদে এক তরুণী চিকিৎসককে ধর্ষণের পর নির্মমভাবে হত্যা করার ঘটনায় পুরো ভারত যখন প্রতিবাদে উত্তাল তখন সমাজবাদী পার্টির রাজ্যসভা সাংসদ জয়া বচ্চন এভাবেই ক্ষুব্ধতা প্রকাশ করেন।

তিনি আরো বলেন, সরকার আইন পাস করে ধর্ষণকাণ্ডে অভিযুক্তদের বিরুদ্ধে শাস্তির বিধান দিয়েছে ঠিকই। কিন্তু প্রশ্ন হলো তারপরেও নিরীহ মেয়েরা কি সুবিচার পেয়েছে? নির্ভয়াও কি সুবিচার পেয়েছিল? এই সংসদে দাঁড়িয়ে এ ধরনের ঘটনা নিয়ে আমি কতবার যে বলেছি, ক্ষোভ প্রকাশ করেছি তার ইয়ত্তা নেই। তা সে নির্ভয়া কাণ্ড হোক, কাঠুয়া কাণ্ড আর এখন বলছি তেলেঙ্গানার ঘটনা নিয়ে।

জয়া বচ্চন আরো বলেন, আমার মনে হয়, জনগণ এখন সরকারের থেকে একটা সুস্পষ্ট জবাব চাইছে। আর কতদিন এমন চলবে। আর কত যন্ত্রণা কত অত্যাচার সহ্য করতে হবে মেয়েদের? ধর্ষণকারীদের কোনো ক্ষমা নয়। শুধু আইন করেই এই বিকার শোধরানো যাবে না। এ ব্যাপারে প্রতিকারের পথ সবাই মিলে খুঁজতে হবে। যা অনেক আগেই হওয়ার কথা ছিল। ইতোমধ্যেই দেরি হয়ে গিয়েছে।

এ ছাড়াও রাজ্যসভায় বিরোধী দলনেতা গুলাম নবি আজাদও বলেন, গোটা দেশ মিলে ঐক্যবদ্ধভাবে এই সামাজিক রোগের প্রতিকারের পথ বের করতেই হবে। এমন পরিবেশ দেশে গড় তুলতে হবে যাতে এ ধরনের ঘটনাই না ঘটে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App