×

জাতীয়

আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সভা অনুষ্ঠিত

Icon

nakib

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০১৯, ০৮:৪৯ পিএম

আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সভা অনুষ্ঠিত
আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির ১৫তম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (০২ ডিসেম্বর) বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। কমিটির সদস্য সচিব আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশরী মো. আবদুস সবুরের সঞ্চালনায় সভাপতিত্ব করেন কমিটির চেয়ারম্যান আওয়মী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য প্রফেসর ড. হোসেন মনসুর।
এসময় কমিটির সদস্যরা উপস্থিত  ছিলেন। সভায় আগামী ১০ ডিসেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের কাউন্সিল হলে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির উদ্যোগে স্মার্ট সিটি ইন বাংলাদেশ শীর্ষক সেমিনার আয়োজনের সিদ্ধান্ত হয়। আওয়ামী লীগ সভাপতি ও প্রধাানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত শহরের নাগরিক জীবনের সকল সুযোগ সুবিধা গ্রামীণ জনগোষ্ঠীকে পৌঁছে দিতে সরকারের পাশাপাশি বিজ্ঞান ও প্রযুক্তি উপকমিটির প্রতিটি সদস্যসহ সারা দেশের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকদের কাজ করার নির্দেশ দেয়া হয়।
স্মার্ট সিটি বিনির্মানের মাধ্যমে শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন হবে বলে মনে করেন কমিটির সদস্যরা। এসময় বক্তারা বলেন, বিভিন্ন সময় বিএনপি-জামায়াত সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্নভাবে গুজবের মাধ্যমে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে অপচেষ্টা করে। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমের গুজবের বিরুদ্ধে দেশবাসিকে আরো সতর্ক থাকার আহবান জানানো হয়।
 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App