৪৫ টাকায় টিসিবি'র পেঁয়াজ বিক্রি

আগের সংবাদ

জাপানে শিল্পকর্ম প্রদর্শনী শুরু

পরের সংবাদ

ধুনটে মাদকসেবনে বাধা দেয়ায় কৃষককে প্রহার

বগুড়া  (ধুনট প্রতিনিধি)

প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ২, ২০১৯ , ৭:০০ অপরাহ্ণ

বগুড়ার ধুনট উপজেলায় মাদক সেবনের প্রতিবাদ করায় নুরুল ইসলাম (৫০) নামে এক কৃষককে মারপিটের অভিযোগ উঠেছে। এঘটনায় সোমবার (২ ডিসেম্বর) দুপুর ২টায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। নুরুল ইসলাম উপজেলার গোপালনগর ইউনিয়েনের বানিয়াগাঁতী নয়াপাড়া গ্রামের রমজান আলীর ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, নুরুল ইসলাম একজন প্রান্তিক কৃষক। পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে একত্রে বসবাস করেন। এ অবস্থায় বানিয়াগাঁতী গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদকসেবী একাধিক মামলার আসামী বেল্লাল হোসেন তার লোকজনসহ নুরুল ইসলামের বাড়িতে মাদকদ্রব্য সেবন করে আসছে। বিষয়টি বেল্লাল হোসেনের পরিবারের লোকজনকে জানায় নুরুল ইসলাম। এতে আরো ক্ষুব্ধ হয়ে ওঠে বেল্লাল। পরে শনিবার (৩০ নভেম্বর) রাত ৯টায় বেল্লাল হোসেন ও তার লোকজনকে তে মাদক সেবনে নুরুল ইসলাম বাধা দিলে ধস্তাধস্তির ঘটনা ঘটে। ঘটনায় পরদিন দুপুর ২টায় বেল্লাল হোসেন ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে নুরুল ইসলামের বসতবাড়িতে ঢুকে তাকে বেধড়ক মারপিট করে। পরে স্থানীয় লোকজন নুরুল ইসলামকে উদ্ধার করে গ্রাম্য ডাক্তারের নিকট প্রাথমিক চিকিৎসা দেয়।

এঘটনায় বেল্লাল হোসেনসহ ৪জনের বিরুদ্ধে ধুনট থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার পর বেল্লাল ও তার লোকজন পলাতক রয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, বেল্লাল হোসেনের বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা ও গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। তাকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

এমএইচ