আলোচিত্রে এসএ গেমস

আগের সংবাদ

নালিতাবাড়ীতে ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

পরের সংবাদ

খালেদার অবিকৃত স্বাস্থ্য প্রতিবেদন উপস্থাপনের দাবি আব্বাসের

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ২, ২০১৯ , ২:৫৬ অপরাহ্ণ

আগামী ৫ ডিসেম্বর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য প্রতিবেদন উপস্থাপনের দাবি জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। পাশাপাশি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে পুলিশ ছাড়া রাজপথে আসার আমন্ত্রণ জানান তিনি।

সোমবার(২ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে বরিশাল গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলা বিএনপি’র উদ্যোগে বিএনপি’র কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমানের নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সুপ্রিম কোর্টে খালেদা জিয়া শারীরিক অবস্থার সঠিক অবস্থা তুলে ধরার দাবি জানিয়ে আব্বাস বলেন,আগামী ৫ তারিখে বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য প্রতিবেদন সুপ্রিম কোর্টে উপস্থাপন করা হবে।আমরা চাই এই প্রতিবেদন যে অবস্থায় আছে সেই অবস্থায় উপস্থাপন করা হোক। অবিকৃত অবস্থায় উপস্থাপন করা হোক। পরিবর্তন যেন না করা হয়।তাহলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের প্রকৃত অবস্থা জানা যাবে।

তিনি বলেন,খালেদা জিয়া অসুস্থ, তার সাথে এখন আর দেখা করতে দেয়া হচ্ছে না,সন্দেহ হচ্ছে, তাকে চিকিৎসার নামে অপচিকিৎসা করা হচ্ছে কি না ক্ষতি করার জন্য।খালেদা জিয়ার ক্ষতি হলে তার হিসেব জনগন পাই পাই করে নিবেন।

পুলিশ ছাড়া আওয়ামী লীগকে রাজপথে নামার আমন্ত্রণ জানিয়ে ওবায়দুল কাদের এর উদ্দেশ্যে মির্জা আব্বাস বলেন, আন্দোলন বিএনপি করার আগেই তো আপনারা ভয় পেয়ে গেছেন, গ্রেপ্তার করা শুরু করে দিয়েছেন। আপনারা দাঁতভাঙ্গা যে জবাব দিবেন আপনাদের কি কামড় দেয়া সেই দাঁতগুলো কি আছে? আমি চ্যালেঞ্জ করে বলে দিতে পারি আওয়ামী লীগের ছোট্ট একটি মটরশুটি কামড় দেয়ার যোগ্যতাও নাই।

এ সময় আরো বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান,যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গৌতম চক্রবর্তী, কৃষকদলের আহ্বায়ক কমিটির সদস্য লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার প্রমুখ।