×

বিনোদন

সেরা ব্যান্ডদলকে ‘রুপালি গিটার’ পদক দেবে চ্যানেল আই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ নভেম্বর ২০১৯, ০২:৫৫ পিএম

সেরা ব্যান্ডদলকে ‘রুপালি গিটার’ পদক দেবে চ্যানেল আই

গত পাঁচ বছরের মতো চ্যানেল আই এবারও ডিসেম্বরের প্রথম দিনে আয়োজন করছে ‘চ্যানেল আই ব্যান্ড ফেস্ট ২০১৯’। আর এবার দিনভর এই ফেস্ট মাতাতে আসছে দেশের নামিদামি ১৮টি ব্যান্ড দল। আগামীকাল রবিবার সকাল ১১টা ৫ মিনিটে চ্যানেল আই চত্বরে শুরু হবে ‘চ্যানেল আই ব্যান্ড ফেস্ট ২০১৯’। চলবে বিকাল ৫টা পর্যন্ত। অনুষ্ঠানটি চ্যানেল আই ও চ্যানেল আই অনলাইনের ফেসবুক পেইজ থেকে সরাসরি সম্প্রচার করা হবে। এবারের ফেস্টটি নিবেদন করেছে স্বপ্ন ও ইয়ামাহা। পাওয়ার্ড বাই নন্দন। কিংবদন্তি ব্যান্ড শিল্পী আইয়ুব বাচ্চুর হাত ধরে চ্যানেল আইয়ের চেতনা চত্বরে শুরু হয়েছিলো ‘ব্যান্ড ফেস্ট’। দম্ভ নিয়ে তিনি বলেছিলেন, ‘যতোদিন বাংলাদেশ থাকবে ততোদিন এই ব্যান্ড ফেস্ট থাকবে’। আইয়ুব বাচ্চু নেই, কিন্তু তাঁকে স্মরণ করে ৬ষ্ঠ বারের মতো চলছে ব্যান্ড ফেস্টের এই আয়োজন।

এবারের ফেস্টে অংশ নিচ্ছে মোট ১৮টি ব্যান্ড দল। এরমধ্যে তালিকায় আছে এলআরবি, ফিডব্যাক, অবসকিওর, আর্ক, ভাইকিংস, ওয়ার সাইট, ধ্রুবতারা, দলছুট, শিরোনামহীন, পার্থিব, আরবোভাইরাস, মেকানিক্স, হইচই, সিম্পনি, জলের গান, ব্ল্যাক মুন, তীরন্দাজ ও মেট্রিক্যাল দলগুলোর নাম।

শনিবার (৩০ নভেম্বর) চ্যানেল আই ভবনে সাংবাদিক সম্মেলনের আয়োজন করে এ তথ্য জানানো হয়। পাশাপাশি জানানো হয়, চ্যানেল আই এখন থেকে প্রতিবছর সেরা ব্যান্ডদলকে ‘রুপালি গিটার’ পদক ও সম্মাননা প্রদান করবে। দলগুলোর প্রতি বছরের পারফরমেন্স

বিবেচনা করেই পদকের জন্য চূড়ান্ত করা হবে। সম্মাননা হিসেবে থাকবে একটি রুপালি গিটার ক্রেস্ট, সার্টিফিকেট ও অর্থমূল্য। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন চ্যানেল আইয়ের বার্তা প্রধান শাইখ সিরাজ ও স্বপ্ন এবং ইয়ামাহা ও নন্দনের কর্ণধার। এছাড়া আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ব্যান্ড দলের ভোকালিস্ট ও সদস্যরা। এবারের ব্যান্ড ফেস্টটি উপস্থাপনা করবেন অপু মাহফুজ, দিলরুবা সাথী ও শাফি আহমেদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App