×

জাতীয়

প্রেম করে পালিয়ে বিয়ে, দু’মাস না যেতেই হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ নভেম্বর ২০১৯, ০৩:১৮ এএম

প্রেম করে পালিয়ে বিয়ে, দু’মাস না যেতেই হত্যা
প্রেম করে পালিয়ে বিয়ে, দু’মাস না যেতেই হত্যা

রাজধানীর ভাটারার কুড়িলে চৌরাস্তায় স্বামীর ছুরিকাঘাতে কানিজ ফাতেমা টুম্পা (২৫) নামের তরুণী গৃহবধূ মারা গেছেন। শুক্রবার রাত ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে স্বামী সাফখাত হাসান রবিন পলাতক।

নিহত টুম্পা বরিশালের বাকেরগঞ্জ উপজেলার মধ্য কাটাদিয়া গ্রামের শাহ আলমের চার বোনের মধ্যে সবার বড়। তিনি উত্তরার শান্তা মারিয়াম ইউনিভার্সিটির বিবিএ ফাইনাল ইয়ারের ছাত্রী। পরিবার নিয়ে কুড়িল চৌরাস্তা এলাকার ৭৯/২-এ নম্বর বাসায় থাকতেন। রবিনও কুড়িল চৌরাস্তা এলাকায় থাকতেন। তবে বেকার ছিলেন।

টুম্পার ছোটবোন আয়েশা আক্তার রুকাইয়া জানান, পাশাপাশি বাসায় থাকার কারণে রবিনের টুম্পার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। নয় বছরের প্রেমের সম্পর্ককে স্থায়ী করতে দুই মাস আগে তারা পালিয়ে বিয়ে করে।

আয়েশা আরো জানান, রবিন বেকার ও বিভিন্ন ধরণের মাদকে আসক্ত ছিল। বিয়ের কয়েকদিন পর থেকেই টুম্পার সঙ্গে খারাপ ব্যবহার শুরু করে। মানসিক ও শারিরীক নির্যাতন সহ্য করতে না পেরে বিয়ের ১৫ দিনের মাথায় রবিনকে তালাকের নোটিশ পাঠায় টুম্পা। এরপর রবিন তার সঙ্গে সমঝোতা করার চেষ্টা করে।

এক পর্যায়ে গত বুধবার (২৭ নভেম্বর) রবিন জোর করে টুম্পাকে ঘুমের ওষুধ খাইয়ে মারধর করে ও রুমের ভেতর বেঁধে রাখে। খবর পেয়ে মা-বাবা তাকে আনতে গেলেও তাকে দেয়নি রবিন।

টুম্পার খালা নাজমা বেগম জানান, তিনি বাড্ডায় থাকেন। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) তিনি আবারো টুম্পাকে আনতে যান। রাত ৯টার দিকে তাকে নিয়ে পায়ে হেঁটে বাবার বাসায় ফিরছিলেন। তখন চৌরাস্তার মোড়ে হঠাৎ পিছন থেকে রবিন এসে টুম্পার পিঠে ছুরিকাঘাত করে। পরে টুম্পাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাত ১০টার দিকে ঢাকা মেডিকেলের আইসিইউতে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ৯টায় টুম্পা মারা যায়।

নাজমা বেগম আরো জানান, ঘটনার সময় রাস্তার লোকজন রবিনকে আটক করেছিলো। তবে পরে সে পালিয়ে গেছে শুনেছি। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App