×

সারাদেশ

পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় মহিষের গাড়ি চালক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ নভেম্বর ২০১৯, ০১:৩৩ পিএম

পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় মহিষের গাড়ি চালক নিহত

রাজশাহীর পুঠিয়ায় পণ্যবাহী ট্রাকের ধাক্কায় আখ বহনকারী মহিষের গাড়ি চালক কুতুব আলী (৫৫) নিহত হয়েছেন। শনিবার (৩০ নভেম্বর) বেলা সাড়ে ১২ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যায়।

নিহত কুতুব আলী (৫৫) উপজেলার জিউপাড়া ইউনিয়নের পশ্চিম জিউপাড়া গ্রামের মৃত শুকুর আলীর ছেলে। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ।তবে চালক পালিয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশের ইনচার্জ কাজল কুমার নন্দী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, কুতুব আলী সহ আরো দুটি মহিষের গাড়ি ভর্তি আখ নিয়ে আখ ক্রয় কেন্দ্রে যাচ্ছিলেন। পথে উপজেলার ঝলমলিয়া বাজার এলাকায় ঢাকা-রাজশাহী মহাসড়কে নাটোরগামী একটি ট্রাক তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে কুতুব আলী গাড়ি থেকে ছিটকে মহাসড়কে পড়ে গুরুতর আহত হন। তাৎক্ষনিক তাকে উদ্ধার করে প্রথমে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পরে সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

হাইওয়ে পুলিশ শিবপুর ফাঁড়ির ইনচার্জ কাজল কুমার নন্দী জানান, কুতুব আলীকে পুঠিয়া হাসপাতালে নিয়ে গেলে রামেক হাসপাতালে প্রেরণ করা হয় সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন । দুর্ঘটনায় তার কান দিয়ে রক্ত ঝড়ছিলো। ঘটনার পর ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এ ব্যপারে আইনানুগ ব্যবস্থা পক্রীয়াধিন রয়েছে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App