×

জাতীয়

জাপাই এখন সবচেয়ে গ্রহণযোগ্য দল: জিএম কাদের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ নভেম্বর ২০১৯, ০৮:০৮ পিএম

জাপাই এখন সবচেয়ে গ্রহণযোগ্য দল: জিএম কাদের

ছবি: ভোরের কাগজ

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, দেশের প্রধান তিনটি রাজনৈতিক শক্তির মধ্যে জাতীয় পার্টিই এখন সবচেয়ে গ্রহণযোগ্য দল। দেশের মানুষ বিকল্প রাজনৈতিক শক্তি হিসেবে জাতীয় পার্টিকে দেখতে চায়।

শনিবার (৩০ নভেম্বর) দুপুরে যমুনা ফিউচার পার্ক মিলনায়তনে ঢাকা জেলা জাপার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জিএম কাদের এ কথা বলেন। সম্মেলনে সালমা ইসলাম এমপিকে নতুন জেলা সভাপতি হিসেবে ঘোষণে করে আগামী ১০ দিনের মধ্যে সাধারণ সম্পাদকসহ পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন।

জিএম কাদের আরো বলেন, ৯১ সালের পর থেকে জাতীয় পার্টিকে ক্ষতিগ্রস্ত করা হয়েছে। তবে তাতে পার্টি দুর্বল হয়নি, দুর্বল হয়েছে পার্টির ভাঙনে। তাই আগামী দিনের জন্য পার্টিকে প্রস্তুত করতে হবে। দেশের মানুষ একবুক প্রত্যাশা নিয়ে সেদিকে তাকিয়ে আছে।

বিশেষ অতিথির বক্তব্যে মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন, ঢাকা হচ্ছে বাংলাদেশের রাজনীতির প্রাণ। ঢাকা দখলে থাকলেই রাজনীতি নিয়ন্ত্রণ করা যায়। আগামী জাতীয় নির্বাচনের আগেই ঢাকায় জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করতে হবে।

অ্যাডভোকেট সালমা ইসলামের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভরায়, এসএম ফয়সল চিশতী, হাজী সাইফুদ্দীন আহমেদ মিলন, আলমগীর সিকদার লোটন, নাজমা আকতার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App