পরিবহন সেক্টর আমাকে প্রতিপক্ষ মনে করে (ভিডিও)

আগের সংবাদ

পড়ার টেবিলে মাদরাসা ছাত্রীকে এসিড নিক্ষেপ, আটক ২

পরের সংবাদ

কেমন যাবে আজ আপনার দিনটি

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: নভেম্বর ৩০, ২০১৯ , ১:১৫ অপরাহ্ণ

জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) :

আপনি যদি মকর রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) :

আপনি যদি কুম্ভ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। বিদেশ গমনে ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) :

আপনি যদি মীন রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হবেন। মন আনন্দে নাচবে। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী হিসেবে গণ্য হবে। আশ্রিত প্রতিপালিত ব্যক্তি ও শ্রমিক কর্মচারীদের প্রতি নজর রাখুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) :

আপনি যদি মেষ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) :

আপনি যদি বৃষ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত হয়ে থাকতে হবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) :

আপনি যদি মিথুন রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আকস্মিক শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) :

আপনি যদি কর্কট রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) :

আপনি যদি সিংহ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা পাবেন। বিদেশ অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) :

আপনি যদি কন্যা রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে স্বীকৃতি পাবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলা আবশ্যকতা রয়েছে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) :

আপনি যদি তুলা রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগার সম্ভাবনা। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) :

আপনি যদি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে দীর্ঘদিনের প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের দিকে ধাবিত হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) :

আপনি যদি ধনু রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারে শোকের মাতম চলতে পারে।

এমএইচ