×

জাতীয়

ভোট না দেয়ায় শিক্ষককে হাতুড়িপেটা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ নভেম্বর ২০১৯, ০৮:৩৪ পিএম

ভোট না দেয়ায় শিক্ষককে হাতুড়িপেটা

ফরহাদ হোসেন (ছবি: সংগৃহীত)

স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচনে সভাপতি প্রার্থীকে ভোট না দেয়ায় স্কুল শিক্ষক শেখ ফরহাদ হোসেনকে হাতুড়ি ও রড দিয়ে পেটানো হয়েছে। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) রাতে নড়াইলের লোহাগড়া উপজেলার শালনগর মর্ডান একাডেমীর ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। তিনি ওই স্কুলের ক্রীড়া শিক্ষক ও শিক্ষক প্রতিনিধি। তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় উপজেলা আ.লীগের সাবেক সহসভাপতি মো. সালেক মুন্সীকে প্রধান আসামি করে শুক্রবার (২৯ নভেম্বর) লোহাগড়া থানায় ২৬ জনের নামে মামলা করেছেন ফরহাদ হোসেনের স্ত্রী লতিফা পারভীন।

ফরহাদ অভিযোগ করেন, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি পদে সালেক মুন্সী আমার কাছে ভোট চেয়েছিলেন। কিন্তু আমি ভোট দিয়েছি রাজা মিয়াকে। রাজা মিয়া সভাপতি হয়েছেন। এরপর তিনি আমার ওপর ক্ষিপ্ত হন। আমাকে বলেছেন নির্বাচনে যত টাকা ব্যয় হয়েছে তা দিতে হবে।

এরপর থেকে প্রায়ই আমার বাসায় রাতে ইট ছুড়ে মারা হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় রড, হাতুড়ি ও লাঠি নিয়ে অনেক লোক আমার বাসার সামনে জড়ো হয়। বাসা থেকে বের হয়ে এ অবস্থা দেখে সরে যেতে চাইলে তারা ধরে হাতুড়ি, রড ও লাঠি দিয়ে বেধড়ক পেটায়।

সালেক মুন্সী বলেন, আমি ঘটনার সময়ে শালনগরে ছিলাম না। কারা কেন তাঁকে মেরেছে তা আমি জানি না। লোহাগড়া থানার পরিদর্শক (তদন্ত) আমানউল্লাহ আল বারী জানান, এ ঘটনায় একজন গ্রেপ্তার হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App