প্রকোপ কমলেও লাখ ছুঁই ছুঁই ডেঙ্গু

আগের সংবাদ

আচমকা ট্রাম্পের প্রথম আফগান সফর

পরের সংবাদ

খানসামায় সৌরবিদ্যুতে আলোকিত হচ্ছে সড়ক

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০১৯ , ১২:৫১ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৩০, ২০১৯ , ১২:৫২ অপরাহ্ণ

খানসামা উপজেলার গুরুত্বপূর্ণ স্থান ও সড়কগুলো আলোকিত হবে এখন থেকে সৌরবিদ্যুতের আলোয়। শুক্রবার (২৯ নভেম্বর) দুপুর ১২টায় পাকেরহাট সরকারি কলেজ মাঠে সৌরবিদ্যুতায়িত সড়কবাতি স্থাপন উন্নয়ন প্রকল্পের কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কার্যক্রম ‍উদ্বোধন করেছেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি।

খানসামা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ আমিনুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব উল ইসলাম।

উপস্থিত ছিলেন সৌরবিদ্যুৎতায়িত সড়কবাতি সরবরাহকারী প্রতিষ্ঠান নারায়ণগঞ্জের ডকইয়ার্ড এন্ড ইন্জিনিয়ারিং ওয়ার্কশপ লিমিটেডের বিএন ক্যাপ্টেন মাহবুবুর রশিদ, পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশনের প্রকল্প পরিচালক শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোস্তফা আহম্মেদ শাহ, সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়নসহ ইউপি চেয়ারম্যান, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা।

জলবায়ু ট্রাস্ট ফান্ডের অর্থায়নে ও পল্লীদারিদ্র বিমোচন ফাউন্ডেশনের বাস্তবায়নে জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবেলায় উপজেলার গুরুত্বপূর্ণ স্থান ও রাস্তাসমূহে সৌরবিদ্যুতায়িত সড়কবাতি উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে।

এনএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়