×

সারাদেশ

নিজ প্রতিষ্ঠানে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০১৯, ০৩:৫৪ পিএম

নিজ প্রতিষ্ঠানে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার জিয়া শপিং কমপ্লেক্স মার্কেটের নিজ ব্যবসা প্রতিষ্ঠান ইরানী বোরকা হাউজের ভিতর থেকে সোহাগ মুছুল্লী (২৭) নামের এক তরুন ব্যবসায়ীর ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে রামগঞ্জ থানা পুলিশ।

বুধবার(২৭ নভেম্বর) সকাল ১০টায় সোহাগ মুছুল্লীর লাশ উদ্ধার করা হয়। সোহাগ মুছুল্লী উপজেলার পৌর জগৎপুর গ্রামের আবদুর রব মুছুল্লীর ছেলে। দোকান কর্মচারী আকরাম হোসেন জানান, তিনি প্রতিদিনকার মতো সকালে দোকান খুলে ভিতরে ঢুকতে গিয়ে দেখে দোকান মালিক সোহাগ মুছুল্লী দোকানের ফ্যানের সাথে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে। এসময় তার চিৎকারে আশেপাশে ব্যবসায়ীরা ছুটে এসে ঘটনাটি রামগঞ্জ থানা পুলিশকে জানায়।

ছোট ভাই সোহেল মুছুল্লী জানান, তার ভাই সোহাগ মুছুল্লী গত ৫মাস আগে বিয়ে করেন। মঙ্গলবার রাতে বাড়ী থেকে স্থানীয় একটি মাজার শরীফের ওরশে যাওয়ার কথা বলে নিজ বাড়ি থেকে বের হন। আজ সকালে জিয়া শপিং কমপ্লেক্সের অন্য ব্যবসায়ীরা তাকে ফোন করে তার ভাইয়ের মৃত্যুর খবর জানান।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, আমরা খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে যাই। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে ঘটনা সম্পর্কে বিস্তারিত তদন্তের পর জানা যাবে। লাশের পাশ থেকে “আমার মৃত্যু জন্য কেউ দায়ী নয়ে”একটি চিরকুট উদ্ধার করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App