×

খেলা

বিপিএলে খেলার কথা জানেনই না গেইল!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০১৯, ০১:৩২ পিএম

বিপিএলে খেলার কথা জানেনই না গেইল!

আর মাত্র কিছু দিন পরেই ১১ ডিসেম্বর শুরু হতে যাচ্ছে বাংলাদেশের ঘরোয়া লীগ বিপিএল। ইতোমধ্যে খেলোয়ারদের দলে ভিড়িয়েছেন ফ্র্যাঞ্চাইজিগুলো। তেমনি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলেও নেওয়া হয়েছে ক্রিস গেইলকে। কিন্তু কিভাবে প্লেয়ার্স্ ড্রাফটে গেইলের নাম গিয়েছে তা নিজেও জানেন না বলে জানিয়েছে ক্রিকেট দানব ক্রিস গেইল।

১৭ নভেম্বর বিপিএলের প্লেয়ারস ড্রাফটের এত দিন পর এমনটাই জানান তিনি। ২০২০ সালে কোনো ক্রিকেট খেলবেন না জানায় এই ক্রিকেট দানব। তবে বিপিএল পরের বছরের ১৮ জানুয়ারি পর্যন্ত চলায় টুর্নামেন্টে খেলবেন কি-না সে ব্যাপারে কিছু জানানো হয়নি।

ওয়েস্ট ইন্ডিজের সীমিত ওভারের সিরিজের ভারত সফরে তিন ম্যাচ ওয়ানডেতে খেলছেন না গেইল। গেইল জানান, ‘ওয়ানডে সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ আমাকে ডেকেছিল, তবে আমি খেলছি না। নির্বাচকরা আমাকে তরুণদের সঙ্গে পেতে চেয়েছিল তবে এ বছর আমি ক্রিকেট থেকে বিরতি নিচ্ছি।

বিস্মিত হয়ে এ ক্রিকেটার জানান, আমি বিগ ব্যাশে যাচ্ছি না। এমনকি আমি জানি না বিপিএলে আমার নাম কিভাবে পৌঁছাল। কিন্তু একটি দলের ড্রাফটে আমি যুক্ত হয়েছি, কিভাবে কি ঘটছে আমি কিছুই জানি না।

এর আগে ৬ ম্যাচে ১০১ রান করে মানজি সুপার লিগ শেষ করা ৪০ বছর বয়সী এই খেলোয়ার বলেছিলেন, দুই-তিনটি ম্যাচে গেইল রান করতে না পারলে সবাই আমাকে দলের বোঝা মনে করে। আমি এই দলটির কথাই শুধু বলছি না, বছরের পর বছর বিভিন্ন ফ্র্যাঞ্চাইজিভিত্তিক দলে খেলার সুবাদে আমার এই উপলব্ধি হয়েছে।  আমি কখনই সম্মান পাইনি। মানুষ কখনই মনে রাখে না তাদের জন্য আপনি কী করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App