×

সাহিত্য

লেখক সম্মাননা পেলেন ভোরের কাগজের ঝর্ণা, সামস, শরীফা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০১৯, ০২:০৪ এএম

লেখক সম্মাননা পেলেন ভোরের কাগজের ঝর্ণা, সামস, শরীফা

পেশাদার সাংবাদিকদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) সদস্য লেখক সম্মাননা-২০১৯ পেলেন ভোরের কাগজের তিনজনসহ ৪১ সাংবাদিক। সোমবার (২৫ নভেম্বর) ডিআরইউ’র সাগর-রুনী মিলনায়তনে লেখক সদস্যদের সম্মাননা ক্রেস্ট, সার্টিফিকেট ও উত্তরীয় প্রদান করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে এ সম্মাননা তুলে দেন বাংলা একাডেমির মহাপরিচালক কবি হাবীবুল্লাহ সিরাজী। ভোরের কাগজের সম্মাননা প্রাপ্তরা হলেন সিনিয়র রিপোর্টার শরীফা বুলবুল ও ঝর্ণা মনি এবং ক্রীড়া সম্পাদক শামসুজ্জামান শামস।

ডিআরইউর সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে আয়োজিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন সদস্য লেখক হাসান হাফিজ, মোহাম্মদ আব্দুল্লাহ, কানাই চক্রবর্ত্তী, তারিকুল ইসলাম মাসুম ও শরীফা বুলবুল।

ডিআরইউর প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মাহমুদ এ রিয়াত ও অনুষ্ঠানের সদস্য সচিব খালিদ সাইফুল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠানে ধন্যবাদ জানান ডিআরইউ সাধারণ সম্পাদক কবির আহমেদ খান। বিশেষ অতিথি ছিলেন এ্যাপারেল নিউজের সম্পাদক ও প্রকাশক অমিত কে বিশ্বাস।

সম্মাননা প্রাপ্ত ঝর্ণা মনি, শামসুজ্জামান শামস এবং শরীফা বুলবুল তিনজনই সাংবাদিকতার পাশাপাশি লেখালেখিতেও সমান দক্ষ। বিভিন্ন প্রকাশনি থেকে তাদের অনেক বই প্রকাশিত হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App