×

সারাদেশ

লক্ষ্মীপুরে শাশুড়ি হত্যায় পুত্রবধূসহ ৪ জনের মৃত্যুদণ্ড

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০১৯, ০৫:০৪ পিএম

লক্ষ্মীপুরে শাশুড়ি হত্যায় পুত্রবধূসহ ৪ জনের মৃত্যুদণ্ড

লক্ষ্মীপুরে শাশুড়িকে শ্বাসরোধ করে হত্যার দায়ে পুত্রবধূসহ ৪ জনকে ফাঁসির রায় দিয়েছে লক্ষ্মীপুরের জেলা ও দায়রা জজ মোহাম্মদ শাহেনুর । মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুরে লক্ষ্মীপুর দায়রা জজ আদালতে এ রায় দেন তিনি। আদালতে রায় ঘোষণার সময় ৪ আসামির সবাই পলাতক ছিলেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- ১. শারমিন আক্তার (২৭)পিতা সেলিম মিয়া, গ্রাম বসন্তপুর উপজেলা বসন্তপুর জেলা নোয়াখালী ২. জসিম উদ্দিন (৩০) পিতা মোহাম্মদ হোসেন গ্রাম আন্ধার মানিক জেলা ও উপজেলা লক্ষ্মীপুর ৩. জামাল হোসেন (২৮) আবুল কালাম গ্রাম কালিবৃত্তি থানা চন্দ্রগঞ্জ জেলা লক্ষ্মীপুর ৪. নাজিম উদ্দিন (৩০) পিতা শাহজাহান খান, গ্রাম বাখরপুর উপজেলা ও জেলা চাঁদপুর।

মামলার বিবরণে জানা যায়, ২০১৬ সালের ১৪ জুলাই লক্ষ্মীপুর সদর উপজেলার র্ধমপুর গ্রামের মেহেদি মিয়ার বাড়িতে রাত আনুমানিক ১২টায় গৃহবধু শারমিন আক্তারও তার পরকীয়া প্রেমিকসহ শাশুড়ি জাকেরা বেগমকে গলায় কাপড় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এঘটনায় নিহতের পুত্র খোরশেদ আলম বাদী হয়ে লক্ষ্মীপুর সদর থানায় ৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন। লক্ষ্মীপুর সদর থানার এসআই মোরশেদ আলম মামলাটি তদন্ত করে ২০১৭ সালের ২ জানুয়ারি আদালতে চার্জশিট দাখিল করেন । আদালত এ মামলার দীর্ঘ সাক্ষ্য প্রমাণাদি গ্রহণের পর আসামিদের বিরুদ্ধে এ রায় ঘেষণা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App