×

বিনোদন

চ্যালেঞ্জের গল্প নিয়ে আসছে ‘ন ডরাই’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০১৯, ০৭:৫৯ পিএম

চ্যালেঞ্জের গল্প নিয়ে আসছে ‘ন ডরাই’

দেশের সিনেমাপ্রেমী মানুষদের জন্য বিশ্বমানের আধুনিক সিনেমা হল উপহার দেয়ার পাশাপাশি চলচ্চিত্রশিল্পকে এগিয়ে নিতে স্টার সিনেপ্লেক্সের নানামুখী প্রয়াস বিশেষভাবে প্রশংসিত। দেশীয় চলচ্চিত্রের পৃষ্ঠপাষকতায় এই মাল্টিপ্লেক্স সিনেমা হল কতৃপক্ষ বরাবরই সচেষ্ট। গতানুগতিকতার বাইরে গিয়ে ভিন্নধর্মী সিনেমা নির্মাণের চ্যালেঞ্জ নিয়ে চলচ্চিত্র নির্মাণেও যুক্ত হয়েছেন তারা।

মঙ্গলবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা ক্লাবে এক সংবাদ সম্মেলনে জানান, আগামী শুক্রবার (২৯ নভেম্বর) মুক্তি পেতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্স প্রযোজিত চলচ্চিত্র ‘ন ডরাই।

সার্ফিং নিয়ে নির্মিত দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র এটি। ছবিটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। কক্সবাজারের এক তরুণ নারী সাফারের সত্যি জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে এ ছবিটি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সুনেহরা বিনতে কামাল। আরা আছেন সাঈদ বাবু, শরীফুল রাজসহ অনেকে।

একজন নারী সাফারের জীবন থেকে উৎসাহিত হয়ে এই ছবির গল্প। নারীর এগিয়ে যাওয়ার বার্তা আছে ছবিতে। সিনেমার প্রায় ৯০ শতাংশ দৃশ্য ধারণ করা হয়েছে কক্সবাজারে। সিনেমায় চট্টগ্রামের আঞ্চলিক ভাষা ব্যবহার করা হয়েছে। তবে তা সবাই যেন বুঝতে পারেন, সেভাবেই ব্যবহার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন স্টার সিনেপ্লেক্সের কর্ণধার মাহবুবুর রহমান রুহেল, পরিচালক তানিম রহমান অংশু, ছবিটির মূল চরিত্রের অভিনেত্রী সুনেহরা বিনতে কামালসহ আরো অনেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App