×

জাতীয়

ইউলুপ ব্রিজে কারের ধাক্কায় বাসের হেল্পার নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০১৯, ০১:৩৭ পিএম

ইউলুপ ব্রিজে কারের ধাক্কায় বাসের হেল্পার নিহত

রাজধানীর রামপুরা ইউলুপ ব্রিজে প্রাইভেটকারের ধাক্কায় বাশার ঢালী (২৫) নামের এক যুবক নিহত হয়েছে। সোমবার (২৫ নভেম্বর) দিবাগত রাত ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের বাড়ি শরিয়তপুর ডামুড্ডা উপজেলার ঢালিবাড়ি গ্রামে। তার বাবার নাম জব্বার ঢালী। তিনি ভিক্টর ক্লাসিক পরিবহনের হেল্পার হিসেবে কাজ করতন।

ভগ্নিপতি মো. দুদু মিয়া জানান, বর্তমানে থাকতেন হাতিরঝিল বন্ধন নিবাস ৪৬৫/১০-১-ক নম্বর বাসায়। স্ত্রী পাখি আক্তার ও ২ সন্তান গ্রামের বাড়িতে থাকে। বড় মেয়ে আয়শার বয়স ৪ বছর আর ছোট ছেলের বয়স মাত্র ৭ দিন। ছেলে হবার পর একবারও সে বাড়িতে যেতে পারেনি। পরিবহন ধর্মঘটের কারণে টাকা পয়সা ছিল না তার হাতে। আর কয়েকদিন কাজ করেই সে বাড়ি ফিরতো।

তার আগেই সোমবার দিবাগত রাত ১২টার দিকে রামপুরা ইউলুপ ব্রিজের ওপরে একটি প্রাইভেটকারের ধাক্কায় বাশার ঢালী ছিটকে নিচে পড়ে যায়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে স্থানীয় বেটার লাইফ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হাতিরঝিল থানার উপ পরিদর্শক (এসআই) সুব্রত দেবনাথ জানান, ইউলুপের উপরে পায়ে হেটে যাওয়ার সময় ঢাকা মেট্রো ঘ ১৭-৩৫৯০ নাম্বারের প্রাইভেটকার ধাক্কায় এই দুর্ঘটনা ঘটে। ঘাতক প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। চালককেও আাটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য মৃতদেহ উদ্ধার করে ভোরে মর্গে পাঠানো হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App