সেরা সুপার কম্পিউটার

আগের সংবাদ

রিজেন্সিতে বার-বি-কিউ ফেস্ট

পরের সংবাদ

সোসিয়েদাদকে হারিয়ে রিয়ালের জয়

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০১৯ , ১১:২১ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৪, ২০১৯ , ১১:২৭ পূর্বাহ্ণ

সোসিয়েদাদকে ৩-১ গোলে হারিয়ে পিছিয়ে থেকেও দারুন জয় তুলে নিয়েছে রিয়াল মাদ্রিদ। শনিবার রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে এই ম্যাচ অনুষ্ঠিত হয়।

ম্যাচের শুরুতেই ভুল ব্যাক পাসে ডি বক্সের মধ্যে বল পেয়ে যান সোসিয়েদাদের উইলিয়ান হোসে। আর তখনই রিয়ালের গোলরক্ষক থিবাউট কোর্তোয়াকে বোকা বানিয়ে বল জালে পাঠান।

৩৭ মিনিটের মাথায় ম্যাচে সমতা ফেরায় জিনেদিন জিদানের শিষ্যরা। এ সময় ডানদিকে ফ্রি কিক পায় রিয়াল। কিক নেন লুকা মদ্রিচ। ডি বক্সের মধ্যে তার নেওয়া মাপা কিকে হেড নেন করিম বেনজেমা। বল জালে আশ্রয় নেয়। তাতে ১-১ গোলের সমতা নিয়েই প্রথমার্ধ শেষ করে জিদানের শিষ্যরা।

বিরতির পর ফিরে এসেই ব্যবধান বাড়ায় তারা। ৪৭ মিনিটের মাথায় ডি বক্সের সামনে বল পেয়ে যান লুকা মদ্রিচ। তিনি নিজে শট না নিয়ে বাড়িয়ে দেন ফেদেরিকো ভালভার্দেকে। তার নেওয়া ডান পায়ের বুলেট গতির শট জাল কাঁপায়। সোসিয়েদাদের গোলরক্ষক এক চুল নড়ারও সুযোগ পাননি।

দুটো গোলে অ্যাসিস্ট করা লুকা মাদ্রিচও ৭৪ মিনিটে গোলের দেখা পেয়ে যান। এ সময় ডানদিকের পার্শ্বরেখার উপর থেকে উঁচু করে ডি বক্সের মধ্যে বল বাড়িয়ে দেন গ্যারেথ বেল। সেখানে ছিলেন করিম বেনজেমা। তিনি আলতো করে হেডে বল বাড়িয়ে দেন সামনে থাকা লুকা মদ্রিচকে। মদ্রিচ বল পেয়েই বাম পায়ে শট নেন বাম কোণা দিয়ে বল জালে প্রবেশ করায়।

ফলে ১৩ ম্যাচ থেকে রিয়াল মাদ্রিদও সংগ্রহ করেছে বার্সেলোনার সমান ২৮ পয়েন্ট। কিন্তু গোল ব্যবধানে পিছিয়ে থেকে তারা অবস্থান করছে দ্বিতীয় স্থানে। বার্সেলোনার গোল ব্যবধান +১৯। রিয়ালের +১৮।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়