সোসিয়েদাদকে হারিয়ে রিয়ালের জয়

আগের সংবাদ

ফিশ ফিলেট

পরের সংবাদ

রিজেন্সিতে বার-বি-কিউ ফেস্ট

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০১৯ , ১১:৩৮ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৪, ২০১৯ , ১১:৩৮ পূর্বাহ্ণ

শীতের গ্রিল ও ফ্রাই ফেস্ট ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টের রুফটপ গার্ডেন রেস্টুরেন্টে শুরু হয়েছে। নৈশভোজীদের আনন্দের জন্য হোটেলটি প্রতি বছর ‘গ্রিল অন দ্য স্কাইলাইন’ রেস্টুরেন্টে বার-বি-কিউ উৎসবের মাধ্যমে শীতের শুরু উদযাপন করে যা, হালকা আবহাওয়ায় বাহ্যিক ক্রিয়াকলাপ হিসাবে আরো আকর্ষণীয় হয়ে উঠে। ঐতিহ্য বজায় রেখে হোটেলটি এই বছরও খাবারের মেন্যুতে যুক্ত করেছে প্রচুর পরিমাণে নতুন আমিষযুক্ত রান্না এবং সামুদ্রিক খাবার।

উৎসবের নিয়ম অনুসারে, অতিথিরা লাইভ গ্রিল ও ফ্রাই স্টেশন থেকে তাজা সীফুড অথবা প্রিমিয়াম কাট আইটেমের যে কোনো একটা নিলে বিনামূল্যে মিনি বুফে ডিনার উপভোগ করতে পারবেন। লাইভ গ্রিল ও ফ্রাই স্টেশনের খাবারের দাম খাবার প্রতি ১৪৯০++ থেকে শুরু হয়। সর্বোপরি, নৈশভোজ এবং উৎসবের আমেজকে আরো সমৃদ্ধ করার জন্য রয়েছে বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত লাইভ মিউজিকাল পারফরম্যান্স। ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টের এই বার-বি-কিউ উৎসব চলবে ১৫ ডিসেম্বর পর্যন্ত রোজ বিকেল ৬টা থেকে রাত ১১টা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

আরও পড়ুন
জনপ্রিয়