×

লাইফ স্টাইল

জেনে নিন যেভাবে শুরু হবে আপনার দিনটি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ নভেম্বর ২০১৯, ১০:২২ এএম

জেনে নিন যেভাবে শুরু হবে আপনার দিনটি

চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

পুরনো কোনো সমস্যার সমাধানে কর্মস্থলে উদার মনোভাব প্রদর্শন করা ঠিক হবে না। প্রয়োজনে কিছুটা কঠোর মনোভাব বজায় রাখার চেষ্টা করুন। ব্যবসায়ীদের ঝিমিয়ে পড়া ব্যবসাকে চাঙা করার জন্য দ্রুত উদ্যোগ নিতে হবে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

কর্মস্থলে বয়স্ক অধস্তনদের আচরণ সম্পর্কে যথেষ্ট সতর্ক থাকতে হবে। পুরনো কোনো পাওনা আদায়ে সহকর্মীর সহযোগিতা নিতে পারেন। দূরের কোনো শুভ সংবাদ পেতে পারেন। কারও কারও ক্ষেত্রে নতুন করে প্রতিদ্বন্দ্বিতার সম্মুখীন হতে পারেন।

মিথুন : ২১ মে-২০ জুন

কর্মস্থলে কারও ওপর দায়িত্ব অর্পণ করে নির্ভার থাকা ঠিক হবে না। জরুরি প্রয়োজনে আজ দূরে অবস্থানরত কোনো প্রভাবশালী আত্মীয়ের সঙ্গে সাক্ষাৎ করে সহযোগিতা নিতে পারেন। যাত্রাপথে তরল পানিয়ের ব্যাপারে সতর্ক থাকতে হবে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

পুরনো কোনো গুরুত্বপূর্ণ কাজ সম্পাদনে একটু অবহেলা ক্ষতির কারণ হতে পারে। বন্ধুদের সঙ্গে আড্ডা বেশ জমে উঠতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে আজ পদোন্নতি বা গুরুত্বপূর্ণ দায়িত্ব লাভের যোগ রয়েছে। বিশ্রাম শুভ।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

অধীনস্থ কাউকে সহজেই কাজে লাগাতে পারবেন। গুরুত্বপূর্ণ বিষয় বাস্তবায়নের সময় হঠাৎ করে উত্তেজিত হওয়ার সম্ভাবনা রয়েছে। বিপরীত লিঙ্গের ব্যাপারে উৎসাহ প্রকাশ করা থেকে নিজেকে যতটা পারেন সংযত রাখার চেষ্টা করুন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

কারও কারও জন্য শিক্ষাসফর শুভ হতে পারে। পারিবারিক কাজে আজ আরও বেশি মনোযোগী হতে হবে। বয়স্ক কারও সঙ্গেই মতানৈক্য ও উত্তেজনা প্রকাশ করা যাবে না। প্রিয়জনের মন রক্ষা করে চলার চেষ্টা করলে সুখী হতে পারবেন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

আজ ঘরের বাইরে কাজের বা বেড়ানোর যে উদ্দেশ্যেই বের হন না কেন আগে ধর্মীয় বাণী পাঠ করে নিতে ভুলবেন না। কাজ সম্পাদনে ধীরগতির জন্য অস্থির না হয়ে কৌশলের সঙ্গে এগোন, তা কল্যাণকর হবে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

আবেগপ্রবণ কোনো খবরে আজ আপনি উদ্বেলিত হয়ে উঠতে পারেন। পরোপকারে মনোযোগী হলে ভালো করবেন। বড় ধরনের কোনো লেনদেনের সময় কাউকে সঙ্গে রাখুন ও তার দলিল করে নিতে ভুলবেন না।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

আজ যত জরুরিই হোক না কেন কথা কম বলার চেষ্টা করুন। অন্যের কাজে নাক গলাবেন না এবং নিজের কাজেও কাউকে নাক গলাতে দেবেন না। পরিবারের সদস্যদের স্বাস্থ্য সম্পর্কে বিশেষ খেয়াল রাখুন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

নিজের কাজে কাউকে নাক গলাতে দেবেন না। পুরনো পরিচিত বয়স্ক ও প্রভাবশালীদের হস্তক্ষেপের কারণে পারিবারিক ক্ষেত্রে মানসিক অস্থিরতা দেখা দিতে পারে। ধর্মীয় কাজে নিজেকে মনোনিবেশ করুন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

পেশাজীবী মহিলাদের কর্মস্থলে অধস্তন তরুণ সহযোগীদের সম্পর্কে সচেতন থাকতে হবে। এড়িয়ে চলার চেষ্টা না করে তাদের সঙ্গে কৌশলী হোন। চলার পথে যানবাহনে ও পথ পারাপারে তাড়াহুড়া করা বিপজ্জনক হতে পারে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

আর্থিক যোগাযোগে দিনের শুরু থেকেই যৌথ ও অংশীদারি কাজে অবহেলা না করে প্রয়োজনে প্রিয়জনের সহযোগিতা নিতে পারেন। প্রেম ও বিয়ের আলোচনায় গুরুজনের মতামতকে গুরুত্ব দিন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App