×

জাতীয়

নীতিনির্ধারকদের বাড়ি ঘেরাও করতে বললেন গয়েশ্বর !

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ নভেম্বর ২০১৯, ০৩:৩৪ পিএম

নীতিনির্ধারকদের বাড়ি ঘেরাও করতে বললেন গয়েশ্বর !

দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্য দলের নেতাকর্মীরা নীতিনির্ধারকদের বাড়ি ঘেরাও করেছে না কেন- এমন প্রশ্ন রেখেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, আমাদের নেতা হওয়ার পেছনে যার অবদান তার জন্য আমাদের কী কিছু করার নেই? যদি থাকে তাহলে আন্দোলনের বিকল্প নেই।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবে সম্মিলিত ছাত্র ফোরামের এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

গয়েশ্বর চন্দ্র বলেন, আমরা নেতারা আন্দোলন কর্মসূচি ঘোষণা করতে পারছি না। তাহলে আপনারা আমাদের কথা শুনছেন কেন? আপনারা আমাদের বাড়ি ঘর ঘেরাও করছেন না কেন? কারণ তিনি কোন অন্যায় করেন নি। আন্দোলনের মাধ্যমেই খালেদা জিয়ার মুক্তি মর্যাদাপূর্ণ।

বিএনপির এই নীতিনির্ধারক বলেন, আমরা সবাই জানি মৃত্যু অনিবার্য। সেই মৃত্যুকে যদি রোধ করতে না পারি তাহলে আমরা কাপুরুষের মতো রাস্তায় নামতে ভয় পাই কেনো। খালেদা জিয়া জেলে গেছে ,আমাদের মধ্যে দুই চার পঞ্চাশ একশটা রাস্তায় গুলি খেয়ে পরে যাই নাই তাহলে আমরা নেত্রীকে কোন মর্যাদায় রাখলাম?

গয়েশ্বর বলেন, সরকার যেই ঋণ করেছে। এই ঋণের বোঝা জনগণের মাথার উপরে ভর করবে। এই সরকার যাওয়ার পর যারা সরকার গঠন করবে তাদের দেশ চালানো কঠিন হয়ে পড়বে।

তারেক রহমানের ৫৫ তম জন্মদিন উপলক্ষে এই আলোচনা সভায় সংগঠনের আহ্বায়ক নাহিদ ইসলাম নাহিদ এর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App