বাদলের শূন্য আসনে ভোটের প্রস্তুতি নিচ্ছে ইসি

আগের সংবাদ

পুলিশকে হুমকী দিলেন মন্ত্রীর ভায়রা

পরের সংবাদ

টুয়েলভ প্রেজেন্টস ‘রাইজ এবাভ অল’ অনুষ্ঠিত

প্রকাশিত: নভেম্বর ২০, ২০১৯ , ৮:৫৩ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২০, ২০১৯ , ৮:৫৩ অপরাহ্ণ

দেশের তরুণ সমাজকে অনুপ্রাণিত করার লক্ষ্যে অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশের সর্ববৃহৎ পাবলিক স্পিকিং সেশন-রাইজ এবাভ অল। অনুষ্ঠানটিতে হোস্ট হিসেবে ছিলেন দেশের অন্যতম কর্পোরেট ট্রেইনার গোলাম সামদানি ডন।

একে উপস্থিত ছিলেন- শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, টিম গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আব্দুল্লাহ হিল রাকিব, অভিনেতা আরেফিন শুভ, ব্র্যাকের এক্সিকিউটিভ ডিরেক্টর আসিফ সালেহ, সুরকার ও সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ, ইগলুর গ্রুপের সিইও কামরুল হাসান, আইপিডিসির এমডি এবং সিইও মমিনুল ইসলাম, জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিহা, চলচ্চিত্র নির্মাতা নুহাশ হুমায়ূন, সুরকার প্রিতম হাসান, এসবিকে টেক ভেনচারসের চেয়ারম্যান এবং সিইও সোনিয়া বশির কবির।

কিভাবে তারা তাদের ব্যক্তি লক্ষ্যকে জয় করেছেন, জয় করেছেন সব বাধাবিপত্তিকে, নিজেকে কিভাবে মেলে ধরতে হয় এবং স্রোতের প্রতিকূলে শক্ত অবস্থান তৈরিতে কি কি করতে হয়েছে তারও কিছু অভিজ্ঞতা তুলে ধরেছেন উপস্থিত সবার সঙ্গে।

অনুষ্ঠানের শুরুতে গোলাম সামদানি ডন তার বক্তব্যে উদ্যোক্তা উল্লেখ করেন পুরো পৃথিবীতে প্রতি ০.৫৮ সেকেন্ডে ৮১০০০০০০ বার অনুসন্ধান হয় কেবল মাত্র উদ্যোক্তা শব্দটি। তিনি আরও বলেন, অপমান এন্ট্রেপ্রেনিউরশিপের একটি অংশ। এরপরও একজন উদ্যোক্তা হওয়ার ভাল দিকগুলোর দিকে তিনি আলোকপাত করেন।

পরবর্তীতে উপস্থিত বক্তব্য রাখেন টিম গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আব্দুল্লাহ হিল রাকিব। তিনি বলেন, সন্তুষ্টি সুখ থেকে আসে এবং নৈতিকতা হলো সাফল্যের মূল চাবিকাঠি।

কর্পোরেট দুনিয়ার অন্যতম ব্যক্তিত্ব কামরুল হাসান তার বক্তব্যে বলেন, ব্যর্থতা সাফল্যের প্রথম প্রয়াস। পরবর্তীতে আইপিডিসির ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও বলেন, আপনি যেখানে ছেড়ে দিলেন আপনি সেখানেই থেমে গেলেন আর যখন লেগে থেকে চেষ্টা করে যান তখন সফলতা সহজ হয়ে যায়।

শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, লক্ষ্যের একাগ্রতা এবং সততা প্রত্যেকটি মানুষের জীবনের জন্যে অপরিসীম গুরুত্বপূর্ণ।

তারকা জগত থেকে আসা বিভিন্ন তারকারা বক্তব্য রাখেন যার মূল বিষয় হচ্ছে নিজের চেষ্টা, স্বপ্ন সফলের অদম্য ইচ্ছা এবং মানুষের কথায় কান না দিয়ে কাজ করে গেলে সফলতা এক সময় দরজায় কড়া নাড়বেই।

পরবর্তীতে প্রসিদ্ধ কিংবদন্তী ব্যবসায়ী আবদুল মোনেমকে তার স্বীকৃতি স্বরূপ লাইফ টাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড দিয়ে রাইজ এবাভ অল ২০১৯ এর সমাপ্তি ঘোষণা করা হয়।

প্রসঙ্গত, এবারের স্পন্সর হিসেবে ছিল টুয়েলভ ক্লদিং। ইভেন্টটি পাওয়ার্ড বাই মাস্টার কার্ড এবং কো-স্পন্সর হিসেবে ছিল স্বপ্ন ও ইগলু। আগামী বছর আবারো আয়োজিত হবে রাইজ এবাভ অল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়