×

জাতীয়

সরকারকে জনগণ ভালোবাসে না

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০১৯, ০৭:৪৩ পিএম

সরকারকে জনগণ ভালোবাসে না

বর্তমান সরকারকে জনগণ ভালোবাসে না, পছন্দ করে না বলে মনে করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। নিত্য পণ্যের যে নৈরাজ্য চালাচ্ছে এর পরিনতি কি হবে। তাই এখন এই সরকার ক্ষমতা ছাড়তে ভয় পায়।

মঙ্গলবার ( ১৯ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী টেক্সটাইল ইঞ্জিনিয়ার এসোসিয়েশন অফ বাংলাদেশ (জেটেব) কর্তৃক আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম খান বলেন, বাংলাদেশ ট্রাক -কাভার্ড ভ্যান পণ্য পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ যে করছে নিশ্চয়ই তাদের আন্দোলন যৌক্তিক। তাদের এই আন্দোলনে আমাদের সমর্থন থাকবে।

পেঁয়াজ প্রসঙ্গে নজরুল ইসলাম খান বলেন, যে সরকার পেঁয়াজের দাম কন্ট্রোল করতে পারে না সে দেশ কিভাবে কন্ট্রোল করবে। সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর দাম বেড়ে গেছে। লবণের দাম, চালের দাম, পেঁয়াজের দাম, সবজির দাম সবকিছুর দামই সাধ্যের বাইরে চলে গেছে। মানুষ কিভাবে বেঁচে থাকবে। আমরা ইনশাআল্লাহ অতি দ্রুত আন্দোলনে নামবো এবং এই সরকারের হাত থেকে দেশকে রক্ষা করবো।

তিনি আরো বলেন, ইতিহাস কাউকে ক্ষমা করেনা। বর্তমান সরকার খালেদা জিয়া একজন বয়স্ক, অসুস্থ মানুষ, তার উপরে যে অমানবিক নির্যাতন করছে। তাতেই বোঝা যায় এই সরকার কতটা অমানবিক। আমরা শীঘ্রই তীব্র আন্দোলন করে তুলে বেগম জিয়াকে মুক্ত করবো এবং দেশের গণতন্ত্র ফিরিয়ে আনব।

সমাবেশে বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডঃ এবিএম ওবায়দুল ইসলাম সহ আয়োজক সংগঠনের নেতারা বক্তব্য রাখেন।

/এসএইচ

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App