বিরলে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

আগের সংবাদ

গাজীপুরে আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্য আটক

পরের সংবাদ

এবার মেয়ের বাবা হলেন তামিম

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: নভেম্বর ১৯, ২০১৯ , ১১:৪৫ পূর্বাহ্ণ

ভারত সফর থেকে ছুটি নিয়েছিলেন তামিম ইকবাল। পারিবারিক কারণ দেখালেও পরে জানা গিয়েছিল সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই ভারত সফর বাতিল করেছিলেন। সেই তখন থেকেই স্ত্রীর পাশে ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এই ওপেনার।

মঙ্গলবার (১৯ নভেম্বর) সকাল ৯টা ২০ মিনিটে তামিম তার ভেরিফায়েড ফেসবুক পেজে সেই সুসংবাদটাই দিয়েছেন। থাইল্যান্ডের বাম্রুদগ্রাদ হাসপাতালে ঝুলিয়ে রাখা একটি কার্ড পোস্ট করেছেন। তাতে লেখা, ‘হ্যালো, আই এম এ গার্ল, মিস আলিশবা ইকবাল’।

ফেসবুকে নবজাতকের কোনো ছবি আপলোড না করলেও শিশু রাখার স্থানে হাসপাতাল কর্তৃপক্ষের লাগানো ট্যাগই প্রমাণ করছে তামিমের সদ্যজাত মেয়ের নাম আলিশবা ইকবাল খান।

গত অক্টোবরে তামিমের স্ত্রী তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট দেন। ছেলে আরহাম ও তামিমের সঙ্গে দাঁড়িয়ে থাকা সেই ছবির ক্যাপশনে আয়েশা লিখেছিলেন, আমি জানি এ ছবির কোয়ালিটি ভালো না কিন্তু এই ছবিটা অমূল্য। চারজনের পরিবার হচ্ছে, ইনশাআল্লাহ।

২০১৬ সালের ২৮ ফেব্রুয়ারি প্রথম ছেলে সন্তানের মা হয়েছিলেন তামিমের স্ত্রী। তামিম-আয়েশা দম্পতির সেই ছেলের নাম রাখা হয়েছে আরহাম ইকবাল খান। এবার মেয়ের নামটি যে মা আয়েশা সিদ্দিকা ইকবালের সঙ্গে মিলিয়ে রাখা হয়েছে, তা স্পষ্ট।

দীর্ঘদিনের সম্পর্কের পর ২০১৩ সালের ২২ জুন প্রেমিকা আয়েশাকে বিয়ে করেন তামিম। তিনি বাংলাদেশের জনপ্রিয় ক্রিকেট তারকা আকরাম খানের ভাতিজা আর টেস্ট ক্রিকেটার নাফিস ইকবালের ভাই।