টিভিতে আজকের খেলা

আগের সংবাদ

আরব আমিরাতের আরো বড় আকারের বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর

পরের সংবাদ

ফাইনালে গাইবেন শাকিরা-লোপেজ

খেলা ডেস্ক

প্রকাশিত হয়েছে: নভেম্বর ১৮, ২০১৯ , ১০:৫৬ পূর্বাহ্ণ

প্রফেশনাল আমেরিকান ফুটবল লিগের (এনএফএল) ফাইনাল অনুষ্ঠিত হবে ২০২০ সালের ২ ফেব্রুয়ারি। ম্যাচের বিরতিতে মিয়ামিতে সঙ্গীত পরিবেশন করবেন শাকিরা এবং জেনিফার লোপেজ। একই মঞ্চে গান গাওয়ার সুযোগ পেয়ে আনন্দে আত্মহারা এ দুই ল্যাটিন নারী। জেনিফার জানিয়েছেন ‘আমি সেখানে আনন্দ করার জন্য যাচ্ছি। আমার সঙ্গে অনেকবার এ বিষয়ে কথা হয়েছে। আমি জেনে আনন্দিত, সেখানে আমি এবং শাকিরা একই মঞ্চে এক সঙ্গে গান গাইতে যাচ্ছি।

মিয়ামির ‘দ্য সুপার বৌল শো’ হার্ড রক স্টেডিয়ামে ফাইনালে দর্শকদের বাড়তি আনন্দ দিতে আয়োজকরা এ সঙ্গীতের আয়োজন করছে।

 

পপগায়িকা জেনিফার লোপেজ।

এ দিকে ফুটবলার জেরার্ড পিকের সঙ্গে দীর্ঘ দিন ধরে একই ছাদের নিচে বসবাস করছেন। ২ ফেব্রুয়ারিতে শাকিরা ৪৩ বছরে পদার্পণ করবেন। এনএফএল ফাইনালের জন্য আয়োজিত মঞ্চে জন্মদিনের সঙ্গীত পরিবেশন করার সুযোগ পেয়ে মহাখুশি তিনি।

শারিকা জানান, আগামী বছর আমার জন্মদিন চলে এসেছে। আমি সবসময় চেয়েছি ‘দ্যা সুপার বৌল শো’ এর মঞ্চে গাইতে। সুযোগ চলে এসেছে, জেনিফার আর আমি একসঙ্গে গান গাইবো। আমার মনে হয় এটি হবে বিনোদনের সব থেকে বড় আয়োজন।

তিনি আরো বলেন, এটি একটি খেলাভিত্তিক আয়োজন। এখানে আমেরিকার সুপার আর্টিস্টরা থাকবেন তাই এটি উপযুক্ত সময় ১০০ বিলিয়ন মানুষের সঙ্গে আমার জন্মদিন উৎযাপন করার। আমার তরফ থেকে এটি একটি ছোট আয়োজন।

শাকিরা যেমন বন্ধু জিরার্ডকে নিয়ে সুখে আছেন। তেমনি করে জেনিফার লোপেজ আমেরিকান বাস্কেটবল তারকা এলেক্স রড্রিগেজকে নিয়ে ভালোই দিন কাটাচেছন। জেনিফারকে নিজের বস বলে পরিচয় দেন এলেক্স। ৪৪ বছরের এলেক্সের দুই সন্তান রয়েছে। এলা (১১) এবং নাতাসা (১৫) সঙ্গে আছে তার সাবেক স্ত্রী সিনথিয়া ক্রুটস। এই দিকে জেনিফার ও গায়ক মার্ক অ্যানটোনি রয়েছে ২টি যমজ সন্তান এমি এবং ম্যাক্সিমিলিয়ান যাদের দুজনেরই বয়স এগার। আমেরিকার একটি টিভি শো’তে এলেক্স বলেন, পর্যাপ্ত পরিমাণে অর্থবিহীন সন্তানদের লালনপালন করে বড় করা খুবই কঠিন। এই দিক দিয়ে জেনিফার খুব ভালো কর্তব্য পালন করে যাচ্ছেন।