×

শিক্ষা

সাউথ এশিয়ান গেমসে সর্বোচ্চ প্রতিযোগী ইবির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ নভেম্বর ২০১৯, ০৮:৩৫ পিএম

সাউথ এশিয়ান গেমসে সর্বোচ্চ প্রতিযোগী ইবির
 

নেপালের কাঠমান্ডু ও পোখারাতে অনুষ্ঠিতব্য সাউথ এশিয়ান গেমস-২০১৯ এ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ৬ শিক্ষার্থী অংশগ্রহণ করবে। বাংলাদেশ থেকে মোট ৭ শিক্ষার্থী গেমসটিতে অংশ নিবেন। এর মধ্যে ৬ জন ইসলামী বিশ্ববিদ্যালয়ের। ইবির তথ্য প্রকাশন ও জনসংযোগ অফিস থেকে এ তথ্য নিশ্চিত করেছে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিস ও শারীরিক শিক্ষা বিভাগ সূত্রে, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ছাত্র সাকিব বাস্কেটবল, লোক প্রশাসন বিভাগের তামিম রোল বল এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ইমন হ্যান্ডবল ইভেন্টে প্রতিযোগিতা করবেন। ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ছাত্রী প্লাবনী হক হাইজাম্প, তামান্না আখতার ১০০ মিটার হার্ডেলস, ৪ x ১০০ মিটার ও ৪ x ৪০০ মিটার রীলে রেস এবং রিংকী খাতুন লংজাম্প ও ৪ x ১০০ মিটার রীলে রেস ইভেন্টে প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন বলে জানা গেছে।

এদিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী খেলোয়ারদের শুভেচ্ছা জানিয়েছেন। এক শুভেচ্ছা বার্তায় তিনি জানান, 'তোমরা পদক জয় করে ইসলামী বিশ্ববিদ্যালয় এবং বাংলাদেশের মান উজ্জ্বল করবে, এই প্রত্যাশা রাখছি। ইসলামী বিশ্ববিদ্যালয় সবসময় তোমাদের পাশে আছে এবং থাকবে।'

উল্লেখ্য, আগামী ১ থেকে ১০ ডিসেম্বর সাউথ এশিয়ান গেমস-২০১৯ অনুষ্ঠিত হবে। গেমসে অংশ নিতে দলটি আগামী ২৯ নভেম্বর নেপালের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবে এবং ১২ ডিসেম্বর ঢাকা প্রত্যাবর্তন করবে বলে জানা যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App