×

জাতীয়

কামালকে ছাড়াই খালেদার সঙ্গে দেখা করবে ঐক্যফ্রন্ট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ নভেম্বর ২০১৯, ০৭:০০ পিএম

ঐক্যফ্রন্ট্রের প্রধান নেতা ড. কামাল হোসেনকে ছাড়াই কারাবন্দী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যাবেন ফ্রন্ট্রের নেতারা। আগামীকাল সোমবার অথবা মঙ্গলবার নভেম্বর এ সাক্ষাতের সম্ভবনা রয়েছে।

এরই মধ্যে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এআইজি প্রিজনস সুরাইয়া আক্তারের মাধ্যমে আইজি প্রিজনসের কাছে পাঁচ নেতার নামের তালিকা পাঠানো হয়েছে। রবিবার (১৭ নভেম্বর) দুপুরে জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু এ সংক্রান্ত আবেদনপত্র পাঠিয়েছেন।

প্রথম পর্বে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে যাচ্ছেন জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরাম সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া ও জেএসডি সহসভাপতি তানিয়া রব।

তিনি বলেন, কারাবন্দি তিনবারের সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের জন্য জাতীয় ঐক্যফ্রন্ট নেতৃবৃন্দের প্রথম পর্বে পাঁচজনের নামের তালিকা প্রদান করা হয়েছে।

আবেদনপত্রে বলা হয়, সাবেক তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়া শারীরিকভাবে গুরুতর অসুস্থ্য। এরই পরিপ্রেক্ষিতে গত ২১ অক্টোবর স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের আট নেতা সাক্ষাৎ করেন। সাবেক প্রধানমন্ত্রী গুরুতর অসুস্থ্যতার কারনে মানবিক কারণে স্বরাষ্ট্রমন্ত্রী ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির শীর্ষ নেতৃবৃন্দের সাক্ষাতের বিষয়ে সম্মতি দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App