শিক্ষা সমাপনীতে বসছে আজ ২৯ লাখ শিক্ষার্থী

আগের সংবাদ

চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণ, নিহত ৭

পরের সংবাদ

পেঁয়াজ খাওয়া বন্ধ করেছেন প্রধানমন্ত্রী

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: নভেম্বর ১৭, ২০১৯ , ৩:০২ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে পেঁয়াজ ছাড়াই রান্না করা হয়েছে। সে রান্না আবার সুস্বাদুও হয়েছে। এর জন্য বাবুর্চীকে ধন্যবাদও দিয়েছেন প্রধানমন্ত্রী। পেঁয়াজের দাম আকস্মিকভাবে অতিরিক্ত বেড়ে যাওয়ার প্রেক্ষিতে শনিবার (১৬ নভেম্বর) দুপুরে গণভবনে পেঁয়াজ ছাড়াই রান্না করা হয়।

প্রধানমন্ত্রীর উদ্ধুতি দিয়ে তাঁর কার্যালয়ের একজন মুখপাত্র জানান, শেখ হাসিনা বলেছেন, “আমরা পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিয়েছি। আজ দুপুরে আমার বাসায় পেঁয়াজ ছাড়াই সকল রান্না হয়েছে”। রান্না খাওয়ার পর শেখ হাসিনা প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন, পেঁয়াজ ছাড়া রান্না করা খাবার খুব সুস্বাদু এবং মজাদার। এ ধরনের খাবার তৈরির জন্য তিনি বাবুর্চীকে ধন্যবাদ জানিয়েছেন।

প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব হাসান জাহিদ তুষার বলেন, প্রধানমন্ত্রী সংযুক্ত আরব আমীরাতের (ইউএই) উদ্দেশে যাত্রা করার আগ মুহূর্তে আজ (রোববার) সন্ধ্যায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এ মন্তব্য করেন।

এর আগে প্রধানমন্ত্রী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে যোগা দিয়ে পেঁয়াজের দাম অস্বাভাবিক বেড়ে যাওয়ায় ও দ্রুত মূল্য স্বাভাবিক অবস্থায় নিয়ে আসতে কার্গো বিমানের মাধ্যমে পেঁয়াজ আমদানির কথা বলেন।