×

জাতীয়

বোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে লুট, গুলিবিদ্ধ ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ নভেম্বর ২০১৯, ১০:৩৮ এএম

বোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে লুট, গুলিবিদ্ধ ১
 

গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজারে বোমা ফাটিয়ে ও গুলি করে দুটি স্বর্ণের দোকানে অলংকার লুটে নিয়েছে অস্ত্রধারীরা। এতে এক দোকান মালিক শ্রী দেবেন্দ্র কর্মকার (৪৯) গুলিবিদ্ধ হয়েছেন।

শুক্রবার (১৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ওই বাজারের শৈলাট সড়কের শ্রী দেবেন্দ্র কর্ম্মকারো মালিকানাধীন নিউ দীপা জুয়েলার্স ও মানিক চন্দ্র পালের মালিকানাধীন লক্ষী জুয়েলার্সে এ ঘটনা ঘটে।

লক্ষী জুয়েলার্সের মালিক মানিক চন্দ্র পাল ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক থেকে জুয়েলার্স দুটির দূরত্ব আনুমাণিক এক’শ গজের মতো। কমপক্ষে ১৪ জনের একদল অস্ত্রধারী বড় মাইক্রোবাস ও দুটি মোটরসাইকেলযোগে দুটি দোকানে একযোগে হামলা করে। আনুমাণিক ৫মিনিটের মধ্যে হামলাকারীরা সুকেস ভাংচুর করে দোকানে সাজানো তৈরী অলংকার ও নগদ টাকা লুটে নেয়। বাধা দেয়ায় শ্রী দেবেন্দ্র কর্ম্মকারকে গুলি করে। পরে অস্ত্রধারীরা ফিরে যাওয়ার সময় বোমা ফাটালে বাজারের লোকজন ছুটোছুটি শুরু করে ও সড়ক ফাঁকা হয়ে যায়। এ সুযোগে অস্ত্রধারীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। গুলিবিদ্ধ শ্রী দেবেন্দ্র কর্ম্মকারকে উদ্ধার করে তার স্বজনেরা স্থানীয় একটি ক্লিনিকে পাঠিয়েছে।

লক্ষী জুয়েলার্সের মালিক মানিক চন্দ্র পাল জানান, তার দোকান থেকে আনুমাণিক ৪০ ভরি স্বর্ণালংকার ও নগদ চার লাখ টাকা লুটে নিয়েছে। তবে শ্রী দেবেন্দ্র কর্ম্মকারের দোকানের মালামাল লুটের বিবরণ পাওয়া যায়নি।

এ ব্যাপারে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, ঘটনা শোনামাত্র পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাৎক্ষণিক তদন্ত করছে। ঘটনার সাথে জড়িতদের পরিচয় ও অবস্থান নিশ্চিত করার চেষ্টা করা হচ্ছে।

/এসএইচ

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App