বঙ্গবন্ধুর বিপিএলের লোগো উন্মোচন

আগের সংবাদ

‘সম্মান না পেয়ে’ মাইক্রোফোন ফেলে দিলেন হাজী সেলিম

পরের সংবাদ

ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশিত হয়েছে: নভেম্বর ১৬, ২০১৯ , ৮:১৭ অপরাহ্ণ

গাজীপুরের কালীগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত আনুমানিক ৪৫ বছরের এক নারীর মৃত্যুর ঘটনা ঘটেছে। শনিবার (১৬ নভেম্বর) দুপুর পৌনে ৩টার দিকে আড়িখোলা রেলওয়ে স্টেশনের অদূরে কাপাসিয়া সড়ক সংলগ্ন তুমলিয়া রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. শাহআলম।

আড়িখোলা রেলওয়ে স্টেশনের কর্তব্যরত স্টেশন মাস্টার মইনুল হোসেন জানান, খবর পেয়ে ভৈরব জিআরপি থানাকে অবগত করা হয়েছে। পরে খবর পেয়ে নরসিংদী রেলওয়ে ফাঁড়ির পুলিশ ওই নারীর মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে মর্গে নিয়ে গেছে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই মো. শাহআলম জানান, ঢাকাগামী তিতাস কমিউটার ট্রেনে কাটা পড়ে ওই নারীর মৃত্যু হয়। বয়স আনুমানিক ৪৫ বছর হবে। মরদেহ ট্রেনে কাটা পড়ে অসংখ্য খন্ড হয়ে গেছে। তাই গায়ের কাপড় চিহ্নিত করা যায়নি। পাশে একটা হলুদ রংএর জামার টুকরা পাওয়া গেছে। সম্ভবত তার গায়ে হলুদ জামা ছিল।

তিনি আরো বলেন, নরসিংদী সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে যদি ওয়ারিসদার পাওয়া যায় তাহলে লাশ হস্থান্তর করা হবে। না পেলে নরসিংদী রেলওয়ে স্টেশনের পাশে কবরস্থানে দাফন করা হবে। এ ব্যাপারে ভৈরব জিআরপি থানায় অপমৃত্যু মামলা হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।