×

জাতীয়

বাবাকে খুঁজছে ছোট্ট তিন শিশু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ নভেম্বর ২০১৯, ০৬:৩৫ পিএম

বাবাকে খুঁজছে ছোট্ট তিন শিশু

৪ বছরের ছোট্ট শিশু আমাতুর রহমান। দরজায় কেউ কড়া নাড়লেই ভাবে, বাবা বুঝি এসেছে। দৌঁড়ে ছুটে যায়। হয়তো হাতে থাকবে চকলেট কিংবা বিস্কুটের প্যাকেট। কিন্তু বাবা যে আসে না। আড়াই মাস হয়ে গেল নিখোঁজ রয়েছেন রাজধানীর শ্যামলীর একটি মাদ্রাসার শিক্ষক হাফেজ মাওলানা আতীক উল্লাহ (৪২)। ছোট্ট তিন সন্তানকে আর কোনোভাবেই শান্তনা দেয়া যাচ্ছে না। তাই নিখোঁজের সন্ধানে সহায়তা চেয়ে বৃহস্পাতিবার (১৪ নভেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলন করেন স্ত্রী নাসরিন আক্তার।

সংবাদ সম্মেলনে মায়ের সঙ্গে আসা ছেলে আয়েজ বিল্লাহ (১২), মেয়ে আমাতুর রউফ (৮) ও মেয়ে আমাতুর রহমানকে (৪) দেখে এ সময় অনেকেরই চোখে পানি আসে।

নিখোঁজের ভাই এমদাদ উল্লাহ জানান, গত ৪ অক্টোবর শ্যামলী থেকে বাড্ডার উদ্দেশে রওনা দেন আতীক উল্লাহ। কিন্তু আর বাসায় ফিরে আসেননি। তাকে কেউ তুলে নিয়ে গেছে, না তিনি কোনো দুর্ঘটনার শিকার হয়েছেন তা জানা যায়নি। তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে পরের দিন আদাবর থানায় তারা একটি জিডি করেন।

এমদাদ জানান, তার ভাই শ্যামলীর কুরআনিল কারীম মাদ্রাসায় ১২ বছর ধরে প্রধান শিক্ষক হিসেবে রয়েছেন। তিনি এ পর্যন্ত ৩০টির বেশি বই লিখেছেন যেগুলো মূলত ইসলামী সাহিত্য ও কোরআন-সুন্নাহ সংক্রান্ত লেখা। তার কোনো জঙ্গি বা রাজনৈতিক সংশ্লিষ্টতা নেই বলে দাবি করেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App