×

জাতীয়

বঙ্গবন্ধু টানেলের কাজ শেষ হলে পাল্টে যাবে দক্ষিণ চট্টগ্রামের চিত্র

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ নভেম্বর ২০১৯, ০৭:৫৪ পিএম

বঙ্গবন্ধু টানেলের কাজ শেষ হলে পাল্টে যাবে দক্ষিণ চট্টগ্রামের চিত্র

আনোয়ারা-কর্ণফুলীর উন্নয়নের যে মেগা প্রকল্প গুলোর কাজ চলছে এ প্রজন্মের জন্য নতুন উপহার। বঙ্গবন্ধু টানেলের কাজ শেষ হলে পাল্টে যাবে দক্ষিণ চট্টগ্রামের চিত্র বলে মন্তব্য করেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী।

শুক্রবার (১৫ নভেম্বর) বিকালে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনী বাজারে উপজেলা যুবলীগের উদ্যোগে আওয়ামীলীগের সাবেক সভাপতিমন্ডলীর সদস্য আখতারুজ্জামান চৌধুরী বাবুর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভূমিমন্ত্রী বলেন, আমার প্রয়াত পিতা সারাটি জীবন সাধারণ মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তিনি আওয়ামীলীগের নেতাকর্মীদের নিবেদিত প্রাণ ছিলেন। তারই প্রমাণ আজকেই এই দিন। আওয়ামী রাজনীতিতে তাঁর অবদান রয়েছে। তাই আজও গণমানুষের হৃদয়ে তিনি এখনো বেঁচে আছেন।

উপজেলা যুবলীগের আহবায়ক শওকত ওসমানের সভাপতিত্বে ও অনুপম চক্রবর্ত্তী বাবু, আবদুল মালেকের যৌথ সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ.ম.ম টিপু সুলতান চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক এম.এ মালেক, জেলা পরিষদের সদস্য এসএম আলমগীর চৌধুরী, সাবেক সভাপতি শামসুদ্দিন আহমেদ চৌধুরী, ভূমিমন্ত্রী রাজনৈতিক সচিব ও একান্ত সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েমসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ভূমিমন্ত্রী আরো বলেন, এমন পিতার সন্তান হিসেবে গর্বে আমার বুক ভরে যায়। বাবার পরিচয়ে পথ চলি, বাবার আর্দশকে লালন ও ধারণ করি। আমরা বিশ্বাস করতে পারি না বাবা আমাদের মাঝে নেই। বাবা বেঁচে আছেন সকল মানুষের মাঝে।

/এসএইচ

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App