×

জাতীয়

রাণীনগরে সচেতনতামূলক লিফলেট বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ নভেম্বর ২০১৯, ০৬:০৯ পিএম

রাণীনগরে সচেতনতামূলক লিফলেট বিতরণ

নতুন সড়ক আইন মেনে চলতে নওগাঁর রাণীনগর উপজেলায় জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুরে রাণীনগর উপজেলা প্রশাসন ও রাণীনগর থানা পুলিশের উদ্দ্যেগে সচেতনতা বৃদ্ধিতে উপজেলা বাসট্যান্ড এলাকায় এ লিফলেট বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন, ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, উপজেলা প্রকৌশলী সাইদুর রহমান মিঞা, রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ আরো অনেকেই।

নতুন সড়ক আইন সর্ম্পকে উপজেলাবাসীকে অবহিত করে রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন ও রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানো সড়ক দুর্ঘটনায় মৃত্যুর অন্যতম প্রধান কারণ। মোটরসাইকেলে উঠলেই হেলমেট পরতে হবে, তা যত কম দূরত্ব বা বেশি দুরত্বে ভ্রমণ করেন না কেন, সহযাত্রী নারী বা পুরুষ যাই হোক না কেন, চালকের পাশাপাশি তাকেও হেলমেট পরতে হবে। হেলমেটবিহীন মোটরসাইকেল না চালাতে ও নতুন ট্রাফিক আইন মেনে চলতে সকলকে আহব্বান জানান। নতুন সড়ক আইন অমান্যকারীদের বিরুদ্ধে আইনগত ভাবে শাস্তিমূলক ব্যবস্থা গহণ করা হবে বলেও জানিয়েছেন তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App