×

জাতীয়

রাজধানীতে ট্রাকের ধাক্কায় এক শিশুর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ নভেম্বর ২০১৯, ০৮:২৪ পিএম

রাজধানীর পল্লবীর কালশীতে ট্রাকের ধাক্কায় মোঃ রিফাত হোসেন (১০) নামের এক শিশু নিহত হয়েছে। নিহত রিফাত স্থানীয় সূর্য মিয়া স্কুলের প্রথম শ্রেণির ছাত্র বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিকাল ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করানো হলে চিকিৎসাধীন সন্ধ্যা ৭টায় তার মৃত্যু হয়। একই ঘটনায় তার ছোট ভাই আরাফাত (৩) গুরুতর আহত হয়েছে। তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার সুরুজ মিয়ার ৫ সন্তানের মধ্যে ৪র্থ ছেলে রিফাত। সুরুজ মিয়া দিনমজুরের কাজ করেন। বর্তমানে পল্লবী কালাপানি পূর্ব বস্তিতে থাকেন।

নিহত রিফাতের বাবা সুরুজ মিয়া জানান, আজ বিকালে বাসার পাশেই খেলতে যায় রিফাত ও তার ছোট ভাই আরাফাত। তখন পল্লবী কালশী কালাপানি এলাকার গার্মেন্টসে পাশে রাস্তায় মাটিবহনের একটি ট্রাকের মধ্যে খেলছিলো তারা দুজন। এ সময় অপর একটি ট্রাক রিফাত ও আরাফাতকে ধাক্কা দেয়। এতে তারা ২জনই মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত পায়। পরে তাদের দুজনকেই কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে রিফাতকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করানো হয়। আর আরাফাত কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

ঢামেক হাসপাতল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App