×

শিক্ষা

বিজেএসসি'র প্রচার সম্পাদক ঢাবির হেদায়েতুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ নভেম্বর ২০১৯, ০৬:৪৯ পিএম

বিজেএসসি'র প্রচার সম্পাদক ঢাবির হেদায়েতুল

বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগে পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন `বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল' (বিজেএসসি) এর কেন্দ্রীয় প্রচার সম্পাদক মনোনীত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হেদায়েতুল ইসলাম।

গত বুধবার (১৩ নভেম্বর) সংগঠনটির সদ্য সাবেক কমিটির সভাপতি সঞ্জিত সরকার ও সাধারণ সম্পাদক ইমরান আহমেদ ২২ সদস্য বিশিষ্ট ২০১৯-২০ সালের নতুন কমিটি অনুমোদন দেন। ঘোষিত কমিটিতে সভাপতি গাজী মোহাম্মদ হীরক ও সাধারণ সম্পাদক জাবিদ হাসান ফাহিম মনোনীত হয়েছেন। আগামী এক বছরকমিটি সংগঠনটির নির্বাহী দায়িত্ব পালন করবে।

নতুন কমিটিতে সহসভাপতি হয়েছেন মারুফ হাসান ত্বোহা, মুশফিকুর রহমান, এম এম মুজাহিদ উদ্দিন ও রিজভী আহমেদ। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন ফজলে রাব্বী হৃদয়, সাইফুল ইসলাম, বিকাশ মল্লিক ও তেহসিন আশরাফ প্রত্যয়।

সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন সাজ্জাত বাশার, আমিনুর রহমান হৃদয়, অর্পণ সরকার, মোহাম্মদ মোদাচ্ছির হোসাইন, আহাদুল ইসলাম আরিফ ও আতিকুর রহমান মওদুদ।

এ ছাড়াও এ কমিটিতে দপ্তর সম্পাদক হয়েছেন হাসান ওয়ালী, প্রকাশনা সম্পাদক তাওসিফ আব্দুল্লাহ, আইটি সম্পাদক কাওছার আহমেদ রোহান ও সমাজসেবা সম্পাদক মোঃ মাহতাব হোসেন।

প্রসঙ্গত, ২০১৫ সালের ১৩ নভেম্বর বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি) যাত্রা শুরু করে। ‘একতাই বল, যোগাযোগই সম্বল’ এই স্লোগানকে ধারণ করে সংগঠনটি সারাদেশের বিশ্ববিদ্যালয়গুলোর সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে বিভিন্ন গঠনমূলক কাজ করে যাচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App