×

জাতীয়

রাজধানীতে বাসের ধাক্কায় শিশু নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ নভেম্বর ২০১৯, ০৫:৩১ পিএম

রাজধানীর যাত্রাবাড়ীতে সামাদ সুপার মার্কেটের সামনে যাত্রীবাহী বাসের ধাক্কায় মো: মিলন (৬) নামের এক শিশু নিহত হয়েছে। বুধবার (১৩ নভেম্বর) দুপুর ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গাইবান্ধা ফুলছুড়ি উপজেলার শিমাট গ্রামের আ: কাইয়ুমের ছেলে মিলন।

স্বজনরা জানান, নিহত মিলনের বাবা আ: কাউয়ুম রিকশাচালক। মা নিমরি বেগম কাগজ টোকান। ৩ ভাইয়ের মধ্যে ছোট ছিলো মিলন। অভাব অনটনের কারণে তাদের কোনো ভাইই পড়ালেখা করেনা। তারা যাত্রাবাড়ীর দক্ষিণ ধোলাইপাড় কবরস্থান রোডের লাল মিয়া মাস্টারের বাড়িতে ভাড়া থাকে।

নিহতের মা নিমরি বেগম জানান, তিনি আজ যাত্রাবাড়ী থানার পাশে সামাদ সুপার মার্কেটের সামনের রাস্তায় কাগজ টোকাচ্ছিলেন। মিলন তার সাথেই ছিলো। মিলন খেলতে খেলতে রাস্তার অপর পাশে যায়। সেখান থেকেই আবার রাস্তা পার হওয়ার সময় তুরাগ পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে তার মাথা সহ শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত পায়।

পরে প্রতিবেশী জাহাঙ্গীর সহ আরো কয়েকজন তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে দ্রুত ঢাকা মেডাকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে বেলা ৩টায় মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) মতিউর রহমান জানান, যাত্রাবাড়ী চৌরাস্তা সামাদ সুপার মার্কেটে সামনেই এই দুর্ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাসটি জব্দ করা হয়েছে। বাসটির চালককেও আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App