×

জাতীয়

ডিবি পরিচয়ে তুলে নিয়ে ডাকাতি, গ্রেপ্তার ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ নভেম্বর ২০১৯, ০৭:৩০ পিএম

ডিবি পরিচয়ে তুলে নিয়ে ডাকাতি, গ্রেপ্তার ৩

গ্রেপ্তার ৩

টার্গেট করা ব্যক্তিকে ডিবি পরিচয় দিয়ে গাড়িতে তুলে নিয়ে ডাকাতি করতেন এ চক্রের সদস্যরা। ভিকটিমকে চোখ বেধে মারধরকরাসহ অস্ত্রের মুখে ভয় দেখিয়ে টাকা আদায় হয়ে গেলেই রাস্তার ধারে ফেলে রেখে চলে যেতেন এ চক্রের সদস্যরা। গত ২১ অক্টোবর এভাবে এক ভিকটিমকে মারধর করে প্রায় পৌনে ৮ লাখ টাকা নিয়ে যায় তারা।

ডিবি পরিচয়ে রাজধানী থেকে ৩ ডাকাত সদস্যকে গ্রেপ্তারের বিষয়ে এসব তথ্য জানান র‌্যাব-১ এর এএসপি কামরুজ্জামান। তিনি বলেন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার (১১ নভেম্বর) রাতে বিমানবন্দর থানাধীন আর্মড পুলিশ ব্যাটালিয়নের প্রধান ফটকের বিপরীতে অবস্থিত সাইটডিস রেস্টুরেন্টে সামনে থেকে ৩ জনকে আটক করা হয়।

তারা হলেন- মো. মিজানুর রহমান ওরফে বাচ্চু (৪২), মো. নূর আমিন মোল্লা (৩১) ও মো. সজিব আহম্মেদ (২৬)। সে সময় তাদের কাছ থেকে ২টি ওয়ান শুটার গান, ১টি প্রাইভেটকার ও ১টি ওয়াকিটকি সেট উদ্ধার করা হয়। তিনি আরো বলেন, গত ২১ শে অক্টোবর ভিকটিম মো. মোস্তফা জামান ৭ লাখ ৬৫ হাজার টাকা উত্তোলন করে উত্তরার আইএফআইসি ব্যাংকে জমা দিতে যাওয়ার সময় ডিবি পরিচয়ে তুলে নেয় আটককৃতরা। পরে মারধর করে ডাকাতি করে রাস্তায় ফেলে যায়।

বিষয়টি জানার পরই তাদের গ্রেপ্তারে তৎপর হয় র‌্যাব। এরই ধারাবাকিতায় তাদের গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। এই সংঘবদ্ধ দলটির স্থায়ী সদস্য ৮-১০ জন। পলাতক শ্যামল ওরফে সবুজ ওরফে সুলতান ও ধৃত মিজানুর রহমান ওরফে বাচ্চু এই ডাকাত দলের মূল হোতা। এই দুইজন মিলে ডাকাত দলটিকে নিয়ন্ত্রন করত। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App