আটোয়ারীতে রাস মেলার আয়োজন

আগের সংবাদ

ট্রেন দুর্ঘটনায় কান্না-শোক

পরের সংবাদ

বাবার বাড়িতেই স্বামীর পিটুনিতে প্রাণ গেল মীমের

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: নভেম্বর ১২, ২০১৯ , ৫:০০ অপরাহ্ণ

রাজধানীর ডেমরা কোনাপাড়া এলাকায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে এক স্বামীর বিরুদ্ধে । নিহতের নাম আসমা আক্তার মীম (১৮)। তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। মঙ্গলবার (১২ নভেম্বর ) দুপুরে এই ঘটনা ঘটে।

পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বেলা ৩টায় তাকে মৃত ঘোষণা করেন।

স্বজনরা জানান, আসমার স্বামীর নাম শামীম। তিনি মোটর মেকানিকের কাজ করেন। তার বাড়ি নারায়ণগঞ্জ রুপগঞ্জের চনপাড়ায়। গত ২৫ অক্টোবর পারিবারিক ভাবে তাদের বিয়ে হয়। তিন বোন ও এক ভাইয়ের মধ্যে সবার বড় আসমা। ডেমরা মান্নান উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রথম বর্ষে পড়তো আসমা। তবে বিয়ের পর থেকে কলেজে যাতায়াত বন্ধ করে দেয় সে।

নিহতের বাবা মো. হবি কাজি জানান, বিয়ের পর থেকে আসমা রুপগঞ্জে স্বামীর বাসায় থাকতো। গত শনিবার সে স্বামীর বাড়ি থেকে ডেমরায় বাবার বাড়িতে চলে আসে। তখন এমনিই বেড়াতে এসেছে বলে জানায়। আজ মঙ্গলবার (১২ নভেম্বর) সকালে শামীম ফোন দিয়ে জানায় সেও এই বাসায় আসছে। এরপর সকাল ৯টার দিকে সে আসে।

বিয়ের দিনে তোলা ছবি। যা এখন শুধুই স্মৃতি

মীমের বাবা আরো জানান, আমি ব্যবসার কাজে দুপুরে বাসার বাইরে ছিলাম। জানতে পেরেছি দুপুরে ৪ তলা ওই বাসার ২য় তলায় রুমের ভিতরেই শামীম আসমাকে পিটিয়ে আহত করে। পরে আসমার ছোটবোন সুমাইয়া বিষয়টি টের পেলে শামীম দৌড়ে পালিয়ে যায়। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের (ইনচার্জ) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। আসমার শরীরের বিভিন্ন জায়গায় আঘাত চিহ্ন রয়েছে। এছাড়া তার গলায়ও কালো দাগ রয়েছে।