পাবলিক বিশ্ববিদ্যালয়ে অশান্তি-অস্থিরতা প্রসঙ্গে

আগের সংবাদ

এনজিও কর্মকর্তার বিরুদ্ধে রোহিঙ্গাদের উসকানির অভিযোগ

পরের সংবাদ

বাবাকে স্মরণ করিয়ে ফের সমর্থন চাইলেন হানিফপুত্র

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: নভেম্বর ১২, ২০১৯ , ৮:০৭ অপরাহ্ণ

ঢাকার সাবেক মেয়র প্রয়াত মোহাম্মদ হানিফের উন্নয়নমূলক কাজের উল্লেখ করে আগামীতেও ঢাকা শহরের উন্নয়নের ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে সমর্থন চাইলেন তার ছেলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন। বললেন, ‘কর্তব্যে অবহেলা করিনি। মায়ের মতো এ শহরকে ভালোবেসেছি। জীবন দিয়ে কথা রাখার চেষ্টা করেছি। কতটুকু করতে পেরেছি সে ভার আপনাদের।’

মঙ্গলবার (১২ নভেম্বর) মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কামরুল ইসলাম কমিউনিটি সেন্টার কাম মার্কেটের উদ্বোধন উপলক্ষে রাজধানীর কামরাঙীরচর হাসপাতাল মাঠে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

প্রয়াত পিতা সাবেক মেয়র মোহাম্মদ হানিফের উন্নয়নের কথা স্মরণ করে সাঈদ খোকন বলেন, নগরবাসীকে দেয়া উন্নয়নের প্রতিশ্রুতি তিনি রক্ষা করেছেন। তাঁর সেই রক্তের উত্তরাধিকারী হিসেবে নগরবাসীর কল্যাণে আমিও আমার দেয়া প্রতিশ্রুতি রক্ষা করব ইনশাল্লাহ।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় আরো বক্তব্য দেন কামরাঙীরচর থানা আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হোসেন সরকার এবং সাধারণ সম্পাদক হাজী সোলায়মান, হাজী নূরে আলম, হাজী সাইদুল ইসলাম মাতবর প্রমুখ।

পাঁচতলা বিশিষ্ট অত্যাধুনিক কমিউনিটি সেন্টার কাম মার্কেটের নির্মাণ ব্যয় ধরা হয়েছে ১২ কোটি টাকা। এতে ১৬০০ জন অতিথির আসন ব্যবস্থা, কার পার্কিং, ব্যায়ামাগার, কমিশনার কার্যালয়, লাইব্রেরি, লিফটের ব্যবস্থা এবং ৭৬টি দোকানের ব্যবস্থা থাকছে।