×

জাতীয়

রাঙ্গাকে নিঃশর্ত ক্ষমা চাওয়ার আহ্বান যুবলীগের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ নভেম্বর ২০১৯, ০৮:০৭ পিএম

রাঙ্গাকে নিঃশর্ত ক্ষমা চাওয়ার আহ্বান যুবলীগের

মসিউর রহমান রাঙ্গার কুশপুত্তলিকা দাহ করার দৃশ্য

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগ নেতা শহীদ নুর হোসেনকে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। সমাবেশে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে নিঃশর্ত ক্ষমা চাওয়ার আহ্বান জানানো হয়। নইলে তাকে অবাঞ্চিত ঘোষণা করা হবে। সোমবার (১১ নভেম্বর) বিকেলে বঙ্গবন্ধু এভিনিউয়ে এ বিক্ষোভ সমাবেশ ও মিছিলের আয়োজন করা হয়। সমাবেশে বক্তব্য রাখেন যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশীদ।

এসময় যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা এবং যুবলীগ নেতা শহীদ নূর হোসেনকে নিয়ে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা যে আপত্তিকর বক্তব্য দিয়েছেন, তা কোনোভাবেই কাম্য নয়। তার এই বক্তব্যে দেশের ১৭ কোটি গণতন্ত্রীকামী মানুষ ব্যথিত হয়েছে। তাই অবিলম্বে আমরা মসিউর রহমান রাঙ্গাকে জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়ার আহ্বান জানাচ্ছি। নইলে তাকে আমরা সারাদেশে অবাঞ্চিত ঘোষণা করব।

হারুনুর রশীদ বলেন, আপনি (রাঙ্গা) নূর হোসেন সম্পর্কে যা বলেছেন, তা অত্যন্ত নিন্দনীয়। ১৯৮৭ সালে বাংলাদেশে ইয়াবা বলতে কোন শব্দের জন্ম হয়নি। আপনি জাতির কাছে নির্লজ্জ মিথ্যাচার করেছেন। তিনি বলেন, যেহেতু জাতীয় পার্টির সঙ্গে আওয়ামী লীগের একটি নির্বাচনী সমঝোতা আছে, তাই ঐক্যের স্বার্থে অবিলম্বে মসিউর রহমান রাঙ্গাকে জাতীয় পার্টি থেকে অব্যহতি দেয়ার আহ্বান জানাচ্ছি।

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু থেকে শুরু করে নগরীর বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। পরে মসিউর রহমান রাঙ্গার কুশপুত্তলিকা দাহ করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App