×

শিক্ষা

বুলবুলের কারণে স্থগিত ঢাবির "খ" ইউনিটের সাক্ষাৎকার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ নভেম্বর ২০১৯, ০৩:৫৪ পিএম

ঘূর্ণিঝিড় বুলবুলের কারণে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদভুক্ত ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার স্থগিত করা হয়েছে। আগামীকাল সোমবার (১১ নভেম্বর) এ সাক্ষাৎকার অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

রোববার (১০ নভেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন ও ‘খ’ ইউনিট ভর্তি পরীক্ষার প্রধান সমন্বয়ক অধ্যাপক ডঃ আবু মোঃ দেলোয়ার হোসেন সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপতি বলা হয়েছে, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ‘খ’ ইউনিটে ভর্তির ১১ নভেম্বরের সাক্ষাৎকার স্থগিত করা হলো। বিজ্ঞপতিতে পরিবর্তিত সাক্ষাৎকার সূচি দেয়া হয়েছে।

পরিবর্তিত সূচি অনুযায়ী, ১৬ নভেম্বর থেকে ১৯ নভেম্বর ওই চার দিনে চার শিফটে শিক্ষার্থীদের সাক্ষাৎকার নেওয়া হবে। ১৬ নভেম্বর সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ টা ৪৫ মিনিট পর্যন্ত মেধাক্রম ১ থেকে ৬০০ এর মধ্যে শিক্ষার্থীদের সাক্ষাৎকার নেওয়া হবে। একই ভাবে ১৭ নভেম্বর ৬০১ থেকে ১২০০, ১৮ নভেম্বর ১২০১ থেকে ১৮০০ এবং ১৯ নভেম্বর ১৮০১ থেকে মেধাক্রম ২৪০০ পর্যন্ত শিক্ষার্থীদের সাক্ষাৎকার নেয়া হবে।

পাশাপাশি থিয়েটার এন্ড পার্ফরমেন্স স্টাডিজ, সংগীত ও নৃত্যকলা বিভাগের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষাও স্থগিত করা হয়েছে। এ পরীক্ষার সময়সূচি পরবর্তীতে বিশ্ববিদ্যালয় প্রশাসন জানিয়ে দিবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App