×

জাতীয়

বিএনপি ঐক্যবদ্ধ, ফাটল ধরানোর চেষ্টা করবেন না

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ নভেম্বর ২০১৯, ০২:০৭ পিএম

বিএনপির বিরুদ্ধে আবারো ষড়যন্ত্রের আভাস পাওয়া যাচ্ছে জানিয়ে বিএনপি'র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেন, তারেক রহমানের নেতৃত্বে বিএনপি ঐক্যবদ্ধ, কেউ এই ঐক্যে ফাটল ধরানোর চেষ্টা করলে তারা নিজেরাই ফেটে পড়বেন।

পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে রবিবার (১০ নভেম্বর) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া মাহফিল ও আলোচনায় সভার বক্তব্যে এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, বারবার বিএনপি'র বিরুদ্ধে ষড়যন্ত্র হয়েছে। আপনারা দেখেছেন, ওয়ান-ইলেভেনের আগে থেকে ষড়যন্ত্র শুরু হয়েছে। ওয়ান ইলেভেনের ষড়যন্ত্র হয়েছে। আবার এখন ষড়যন্ত্রের নানা আভাস আমরা শুনতে পাই।

হিমালয় পর্বতমালা বলুন, আর রকি পর্বতমালা বলুন। এসব বিশাল বিশাল পর্বতমালায় যদি ঘূর্ণিঝড় হয়। আর তাতে দু একটা পাথর এদিক-সেদিক খসে পড়লে পর্বতের কোন ক্ষতি হয় না। বিএনপির শক্তিশালী পর্বতের মতো। এই বিএনপি'র বিরুদ্ধে ষড়যন্ত্র করে কোন কাজ হবে না। এই দেশের জাতীয়তাবাদী শক্তি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ, তারেক রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধ। এই ঐক্যে যদি কেউ ফাটল ধরানোর চেষ্টা করেন তাহলে তারা নিজেরাই ফেটে পরবেন।

রিজভী বলেন, হযরত মুহাম্মদ (সা:) কে সমগ্র বিশ্বের রহমত হিসেবে পাঠানো হয়েছে। তার মতন একজন মহামানবের সম্পর্কে আলোচনা করা অত্যন্ত কঠিন। আমরা মহানবীর (সা:) এর আদর্শ থেকে অনেক দূরে সরে গেছি। তার আদর্শ ধরে রাখল আমাদের সমাজে কোন কদাচার-অনাচার আসন গেড়ে বসত না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App