×

খেলা

টস জিতে বোলিংয়ে টাইগাররা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ নভেম্বর ২০১৯, ০৭:২৭ পিএম

টস জিতে বোলিংয়ে টাইগাররা

টস জিতে বোলিংয়ে টাইগাররা

অঘোষিত ফাইনালে টসে জিতে বোলিং বেছে নিয়েছেন টাইগার অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। ভারতের নাগপুরের বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে আজ রোববার (১০ নভেম্বর) ‍উভয় দলই সিরিজ জয়ের লক্ষে মুখোমুখি। ইনজুরির কারণে মোসাদ্দেক হোসেনের পরিবর্তে মাঠে মোহাম্মদ মিঠুন। আর ভারতের ক্রুনাল পান্ডিয়ার বদলে মনিষ পান্ডে।

এর আগে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে দিল্লিতে মাহমুদউল্লাহ রিয়াদের দল হারিয়ে দিয়েছিল ভারতকে। তবে রাজকোটে রোহিত শর্মার দল ৮ উইকেটে জিতে সিরিজে সমতা ফেরায়। নাগপুরের তৃতীয় ও শেষ এই ম্যাচে যে জিতবে সিরিজ তারই হবে।

ভারতের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি সিরিজ জয়ের মিশনে নেমেছে আত্মবিশ্বাসী হয়ে ওঠা টাইগাররা। অন্যদিকে চলতি মৌসুমেও ঘরের মাঠে প্রথম টি-টোয়েন্টি সিরিজ জয়ের অপেক্ষায় ভারত। দুই দলেই তাই আনা হয়েছে পরিবর্তন। বাংলাদেশ দলে মোসাদ্দেক এর পরিবর্তে আনা হয়েছে মিঠুনকে। আর ভারতীয় দলের ব্যাটিংয়ে শক্তি বাড়াতে আনা হয়েছে মনিশ পান্ডেকে।

বাংলাদেশ একাদশ: সৌম্য সরকার, লিটন দাস, নাঈম শেখ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোহাম্মদ মিঠুন, আমিনুল ইসলাম, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান, আল আমিন হোসেন। ভারত একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, রিশাভ পান্ত, শিবম দুবে, মনিশ পান্ডে, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চেহেল, দিপক চাহার, খলিল আহমেদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App