×

জাতীয়

জঙ্গিবাদ-গুজবের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ নভেম্বর ২০১৯, ০২:৩৯ পিএম

জঙ্গিবাদ-গুজবের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান

লন্ডনের বেথনাল গ্রীনে বায়তুল আমান জামে মসজিদে ধর্ম প্রতিমন্ত্রী।

সন্ত্রাস, জঙ্গিবাদ ও গুজবের বিরুদ্ধে সোচ্চার হতে যুক্তরাজ্য প্রবাসী বাংলাদেশিদের প্রতি আহ্বান জানিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব এডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। শুক্রবার (৮ নভেম্বর) লন্ডনে বিভিন্ন মসজিদে নামাজ পড়তে গিয়ে মুসল্লিদের সঙ্গে মতবিনিময় কালে এ আহবান জানান তিনি।

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশকে অস্থিতিশীল করতে ফেসবুক হ্যাক করা, গুজব, ষড়যন্ত্র-চক্রান্তের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে লন্ডন। পলাতক যুদ্ধাপরাধী ও একজন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন দুর্নীতিবাজ লন্ডনে বসে অপকর্ম চালাচ্ছে।

তিনি আরো বলেন, আলেম সমাজের সাথে সু-সম্পর্ক গড়ছে আওয়ামী লীগ সরকার।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানার বিরুদ্ধে সকল ষড়যন্ত্র ঐক্যবদ্ধ হয়ে মোকাবেলা করা হবে বলেও জানান তিনি।

শুক্রবার লন্ডনের বেথনাল গ্রীনে বায়তুল আমান জামে মসজিদে জুম্মা’আর নামাজ এবং ফোর্ড স্কয়ার ডেভিনে লন্ডন ইসলামিক স্কুল ও মসজিদে মাগরিবের নামাজ আদায় করেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। নামাজ শেষে বাংলাদেশের ঘূর্ণিঝড় বুলবুল মোকাবেলাসহ সার্বিক সমৃদ্ধির জন্য দোয়া করা হয়।

লন্ডনে ধর্ম প্রতিমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে ধর্ম মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব এবিএম আমিনুল্লাহ নূরী, সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের হজ কাউন্সিলর মো. মাকসুদুর রহমান ও ধর্ম প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব শেখ নাজমুল হক সৈকত উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App