×

জাতীয়

ইবি ছাত্রলীগ সম্পাদক রাকিব গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ নভেম্বর ২০১৯, ১০:৫৪ এএম

ইবি ছাত্রলীগ সম্পাদক রাকিব গ্রেপ্তার

সাধারণ সম্পাদক রাকিবুল

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৮ নভেম্বর) রাতে কুষ্টিয়া শহর থেকে কুষ্টিয়া মডেল থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। রাকিবকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আরিফ।

তিনি বলেন, ইবি শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের দায়েরকৃত আইসিটি মামলায় তাকে আটক করা হয়েছে।

জানা যায়, গত ২৯ অক্টোবর রাকিবুল ইসলামের সঙ্গে ইবি শাখা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক উপ সম্পাদক জুবায়ের হোসেনের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সেখানে ইবি শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমসহ আওয়ামীলীগের বেশ কয়েকজন নেতার সম্পর্কে বিভিন্ন অভিযোগ করা হয়। তবে এই অডিওটি রাকিবুল জোর করে করিয়েছে বলে সাধারণ ডায়েরিতে উল্লেখ করেছে জুবায়ের। এই ঘটনায় জুয়েল রানা হালিম বাদী হয়ে গত ২ নভেম্বর ইবি থানায় আইসিটি আইনে একটি মামলা করেন। মামলা নং ০২/০২-১১-২০১৯। এই মামলায় রাকিবুল ইসলাম রাকিব এবং জুবায়ের হোসেনকে আসামী করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন সত্যতা নিশ্চিত করে জানান, ইবি থানার একটি আইসিটি মামলায় রাকিবকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে তিনি কুষ্টিয়া মডেল থানা পুলিশের হেফাজতে আছেন। শনিবার (৯ নভেম্বর) কোর্টের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App